Mahua Moitra: কাছা পরেই ভোটের কাজে মাতৃহারা ২ ভাই, খবর পেয়েই ছুটে গেলেন মহুয়া...

Krishnanagar Lok Sabha Election 2024: বাইকে করেই বুথে বুথে টহল মহুয়া মৈত্রের। বললেন, বাইকে চড়তে বেশ ভালো-ই লাগে। 

Updated By: May 13, 2024, 04:18 PM IST
Mahua Moitra: কাছা পরেই ভোটের কাজে মাতৃহারা ২ ভাই, খবর পেয়েই ছুটে গেলেন মহুয়া...

অয়ন ঘোষাল: বাবা মারা গিয়েছেন ১২ বছর আগে। তৃণমূল কংগ্রেসের একনিষ্ঠ কর্মী ছিলেন। মাত্র ৩ দিন আগে মারা গিয়েছেন মা-ও। এখনও পারলৌকিক কাজ হয়নি। পরনে কাছা দুই ভাইয়ের। তাই নিয়েই বেতাই কলেজ মোড়ে নাকাশিপাড়ার একটি বুথের কাছে তৃণমূল কংগ্রেসের বুথ অফিসে সকাল থেকে দলের কাজ করছেন দুই ভাই। 

দুজনেই বলেন, "দিদির কাছে অনেক কিছু পেয়েছি। দলকে ভালবাসি। রাজ্যের সব প্রকল্প সুবিধা পাই। প্রার্থী ভালো। ওনাকে অন্যায়ভাবে সংসদ থেকে বের করে দেওয়া হয়েছে।" ওদিকে দুই ভাইয়ের মাতৃ বিয়োগের পরেও তারা ভোটের দিন সকাল থেকে বুথ অফিসে দলের কাজ করছেন। এই খবর পেয়ে নিজে গিয়ে তাঁদের সঙ্গে দেখা করলেন কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র। 

আরও পড়ুন, Bardhaman Purba Lok Sabha Election 2024: ভোট দিতে আসা মহিলাকে 'শাড়ি খুলতে' বলল পুলিস! 

প্রসঙ্গত, এদিন সকাল থেকেই বুথে বুথে ঘুরছেন মহুয়া মৈত্র। কেমন ভোট চলছে? তা দেখতেই বাইকে করেই বুথে বুথে টহল মহুয়া মৈত্রের। আসলে কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত এমন এমন জায়গায় বুথ রয়েছে, যেখানে তাঁর বড় এসইউভি গাড়ি ঢোকা সম্ভব নয়। তাই সেক্ষেত্রে বাইক সওয়ারি মহুয়া!

কোনও তৃণমূল কর্মী-সমর্থকের বাইকে পৌঁছে যাচ্ছেন বুথে। মহুয়া বলেন যে, এটা কোনও ব্যাপার নয়। এরকমটা করতেই হয়। আর তাঁর বাইকে চড়তে বেশ ভালো-ই লাগে। উল্লেখ্য, বেশ কিছুদিন আগে কোমরে অস্ত্রোপচার হয় মহুয়া মৈত্রের। তবে এখন তিনি সুস্থ। দিনভর ভোট ব্যস্ততায় মহুয়া মৈত্র। তিনি জানান, কৃষ্ণনগরে ভোট বরাবরই খুব শান্তিপূর্ণ। 

Birbhum Lok Sabha Election 2024: 'এই সুইচ টিপুন,' হাত ধরে নিয়ে গিয়ে ভোট করাচ্ছেন তৃণমূল কর্মী! 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.