Bengal News LIVE Update: দলীয় কর্মীদের মারধর করার অভিযোগে বিজেপির সবং থানা ঘেরাও

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Saturday, May 18, 2024 - 11:57
Bengal News LIVE Update: দলীয় কর্মীদের মারধর করার অভিযোগে বিজেপির সবং থানা ঘেরাও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

18 May 2024, 10:00 AM

Lok Sabha Election 2024 Fifth Phse Polling: চার দফা শেষ। মাঝে আর এক দিন। এবার ভোটের পঞ্চম পর্ব। দক্ষিণবঙ্গের সাত কেন্দ্রের ভোটের পারদ তুঙ্গে। আজ শেষ দিনের প্রচার। কমিশনেও শুরু ভোটগ্রহণের প্রস্তুতি। 

 

 

18 May 2024, 10:00 AM

CBI in Sandeshkhali: শাহজাহানের ডেরায় সিবিআই ক্যাম্প। ঘাঁটি গেড়ে তদন্তে কেন্দ্রীয় এজেন্সি। কারা অভিযোগ জানালেন? কত জন গেলেন ক্যাম্পে? জমি দখলের আরও কত অভিযোগ?

 

18 May 2024, 10:00 AM

Suvendu Adhikari Attacks Abhishek Banerjee: নাম না করে অভিষেককে আক্রমণ শুভেন্দুর। নেতা মোদী,অভিভাবক অমিত শাহ হলে ভাইপোকেও জেলে ঢোকাবেন। যা বলেন তা করে দেখান। হুঁশিয়ারি শুভন্দুর। পাল্টা তৃণমূলের। 

 

18 May 2024, 10:00 AM

Sandeshkhali Case: জামিন পেলেও জেলমুক্তি নয়। গতকাল পিয়ালি ওরফে মাম্পিকে জেল থেকে ছাড়ায় জটিলতা। বেলবন্ড পৌছলেও নির্দিষ্ট সময়ে রিলিজ অর্ডার না পৌছনোয় দমদম জেলেই মাম্পি। আজ নথিপত্র জমার পর মুক্তির সম্ভাবনা। 

18 May 2024, 10:00 AM

C V Ananda Bose Molestation Controversy: রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ কাণ্ডে বয়ান রেকর্ড। ব্যাঙ্কশাল আদালতের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের এজলাসে গোপন জবানবন্দি অভিযোগকারী তরুণীর। প্রায় পাঁচ ঘণ্টা ধরে বয়ান রেকর্ড। 

18 May 2024, 10:00 AM

C V Ananda Bose Molestation Controversy: শ্লীলতাহাহানির অভিযোগে নয়া মোড়। রাজভবনের তিন কর্মীর বিরুদ্ধে মামলা রুজু পুলিসের। আটকে রাখা, নালিশে বাধার অভিযোগ। স্ক্যানারে কোন তিন কর্মী? কী অ্যাকশন পুলিসের? নজর রাজভবনে।