Bengal News LIVE Update: আসানসোল কয়লাখনিতে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত ২

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Tuesday, April 2, 2024 - 18:42
Bengal News LIVE Update: আসানসোল কয়লাখনিতে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত ২

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2 April 2024, 18:45 PM

আসানসোলে মর্মান্তিক দুর্ঘটনা। কয়লাখনিতে ডুলির তার ছিঁড়ে মৃত ২ ঠিকা শ্রমিক। চিনাকুড়ি এলাকায় ঘটেছে ঘটনাটি। একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মৃত্যু। 

2 April 2024, 14:15 PM

আবগারি দুর্নীতি মামলায় জামিন পেলেন আম আদমি পার্টির সাংসদ সঞ্জয় সিং। সুপ্রিম কোর্টে জামিন পেলেন তিনি। জামিনের বিরোধিতা করল না ইডি। সঞ্জয় সিং রাজ্যসভার সাংসদ। সুপ্রিম কোর্ট জানিয়েছে, জামিনের শর্ত ঠিক করবে নিম্ন আদালত। কেজরিওয়ালের জেল যাত্রার আবহে কিছুটা হলেও স্বস্তি পেল আপ। রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিতে পারবেন সঞ্জয় সিং।

2 April 2024, 11:45 AM

সেলিমের হয়ে ব্যাটিং অধীরের। মুর্শিদাবাদে সেলিম জিতবেন। দাবি কংগ্রেস সভাপতির। পাল্টা কটাক্ষ দিলীপের। উনি আগে বহরমপর কেন্দ্র জিতে দেখান। কটাক্ষ বিজেপি নেতার। নিজের চরকায় তেল দিন। পাল্টা কংগ্রেসের।

2 April 2024, 09:15 AM

জলপাইগুড়ির ময়নাগুড়িতে দুর্গতদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দিল ময়নাগুড়ি থানার পুলিস এবং ব্লক প্রশাসন। রাতে ক্ষতিগ্রস্তদের বাড়িতে পলিথিন, ত্রিপল এবং শুকনো খাবারও পৌছে দেওয়া হয়। জলপাইগুড়িতে সরেজমিনে অভিষেকও। হাসপাতালে গিয়ে জখমদের সঙ্গে দেখা। যারা গ্যারান্টি দিচ্ছেন, তাঁরা শুধু সোশ্যাল মিডিয়াতে সক্রিয়। নাম না করে প্রধানমন্ত্রীকে খোঁচা তৃণমূল সাংসদের।  পাল্টা বিজেপি। 

2 April 2024, 09:15 AM

বড় সাফল্য পেল কাটোয়া থানার পুলিস। সিসিটিভির ফুটেজ দেখে তদন্ত চালিয়ে পোলবার করলা গ্রাম থেকে চুরি যাওয়া পনেরো লক্ষ টাকার গয়না উদ্ধার করল তারা। চুরির অভিযোগে গ্রেফতার হয়েছে রণজিত্ হালদার  এবং তার স্ত্রী অন্নপূর্ণা। কাটোয়ার এসডিপিও কাশীনাথ মিস্ত্রি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, জেরায় অভিযুক্তরা বিভিন্ন ভিড়ে ঠাসা মেলা থেকে গয়না এবং টাকা চুরির কথা স্বীকার করেছে। কাটোয়া মহকুমা আদালত দুজনকেই আটদিনের পুলিস হেফাজত দিয়েছে।  

2 April 2024, 09:15 AM

কেন্দ্র আবাসের টাকা না দেওয়াতেই ঝড়ে কাঁচাবাড়ি ভেঙে দুর্ভোগ। শিলিগুড়িতে আক্রমণে অভিষেক। কেন্দ্র দিয়েছে, লুঠ করেছে তৃণমূল, পাল্টা শুভেন্দু। কমিশনের সতর্ক করার পরেও স্বমহিমায় দিলীপ। উত্তরে দুর্যোগ নিয়ে ফের বিতর্কিত মন্তব্য বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থীর। ঝড় হলেই তৃণমূলের পোয়াবারো। মন্তব্য দিলীপের। পাল্টা তৃণমূলের। 

2 April 2024, 09:15 AM

জলপাইগুড়িতে দুর্যোগের ধাক্কা। দিকে দিকে প্রবল ঝড়ের ক্ষতচিহ্ন। হাসপাতালে এখনও আহতদের ভিড়। মৃতদের পরিবারে হাহাকার। লন্ডভন্ড বাড়ি। মাথার ছাদ হারিয়ে অসহায় বহু মানুষ। জলপাইগুড়িতে ঝড়ে প্রাণহানি। মুখ্যমন্ত্রী মমতা আজও থাকবেন চালসায়।  বৃহস্পতিবার এখান থেকেই উত্তরবঙ্গে নির্বাচনী প্রচারে বেরনোর কথা মমতার।

2 April 2024, 09:15 AM

বহুতলে অগ্নিকাণ্ড। সোমবার রাতে ইকবালপুরে ডায়মন্ড হারবার রোডের পাশে ওই বহুতলে আগুন লাগে। দমকলের সাতটা ইঞ্জিন এবং স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় আজ ভোর চারটে নাগাদ আয়ত্তে আসে আগুন। প্রচুর লোকসান হয়েছে বলে অনুমান