Bengal News LIVE Update: রাজ্যে ফের শাহ, ইংরেজবাজারে 'অমিত' শো!

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে...

Last Updated: Tuesday, April 23, 2024 - 13:06
Bengal News LIVE Update: রাজ্যে ফের শাহ, ইংরেজবাজারে 'অমিত' শো!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

23 April 2024, 13:00 PM

দ্বিতীয় দফার আগে হাইভোল্টেজ প্রচার। হাইভোল্টেজ প্রচারে আজ রাজ্যে ফের অমিত শাহ। মালদার ইংরেজবাজারে রোড শো অমিত শাহের। 

23 April 2024, 12:15 PM

বসিরহাট পুলিস সুপারের অফিসের সিবিআই-এর টিম।

23 April 2024, 12:00 PM

শাহজাহানের মেজো ভাই সিরাজউদ্দিনের নামে লুকআউট নোটিস জারি। লুকআউট নোটিস জারি করল ইডি। চিংড়ি ব্যবসা সংক্রান্ত মানি লন্ডারিং মামলার তদন্তে একাধিক বার নোটিস পাঠালেও হাজিরা দেননি তিনি। আগেই এই মামলাতে দুই ভাই শাহজাহান ও আলমগিরকে গ্রেফতার করেছে ইডি।

23 April 2024, 11:00 AM

হাওড়া স্টেশনে যাত্রী বিক্ষোভ।নিউ কমপ্লেক্সের ঘটনা।ক্ষুব্ধ যাত্রীরা অনুসন্ধান অফিসের কাঁচ ভেঙে দেয় বলে অভিযোগ।ফেলে দেওয়া হয় ডিসপ্লে বোর্ড।যাত্রীরা জানান বার্বিল জন শতাব্দী এক্সপ্রেস সকাল ৬.২০ তে ছাড়ার কথা ছিলো।কিন্তু ট্রেন সময়ে না আসার সঠিক কারণ না জানতে পারায় ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা।খবর পেয়ে আসে আর পি এফ।দক্ষিণ পূর্ব রেলের আধিকারিকরা এসে ট্রেন ছাড়ার পরবর্তী সময়ে সূচি জানালে পরিস্থিতি স্বাভাবিক হয়। দক্ষিণ পূর্ব রেলের সিনিয়র ডেপুটি ডিসিএম(খড়গপুর)জানান  ট্রেনেটির রেক প্লেসমেন্ট করতে দেরী হয়।যেকারনে সমস্যা হয়।যাত্রীরা ক্ষোভ প্রকাশ করে।তবে ঠিক কি কারনে দেরী হলো তা জানতে বিস্তারিত রিপোর্ট চেয়ে পাঠানো হ্য়েছে।আধিকারিকরা হাওড়া যাচ্ছেন।তাদের রিপোর্ট পেলে জানা যাবে।দশটা নাগাদ ট্রেন দেওয়া হয় কুড়ি নম্বর প্লাটফর্মে।এরপর ট্রেনটি হাওড়া স্টেশন থেকে ছেড়ে যায় যাত্রীদের নিয়ে।

23 April 2024, 09:00 AM

অঞ্জন পাল, বরাহনগর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি এবং প্রার্থী সায়ন্তিকা ব্যানার্জির মুখ্য নির্বাচনী পরামর্শদাতা বলেছন, 'হাস্যকর অভিযোগ। বামেরা আমাদের প্রতিপক্ষই নয়। আমাদের প্রতিপক্ষ বিজেপি'।

23 April 2024, 09:00 AM

ঘনিষ্ঠ মহলে রাজ্যপাল জানিয়েছেন, 'শিক্ষা ক্ষেত্রে ব্যাপক দুর্নীতি দেখে আমি রীতিমতো হতবাক হয়ে গিয়েছিলাম। সেই সময়ের শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে প্রসিকিউশনের অনুমতির জন্য যখন গোটা বিষয়টা আমি খাতিয়ে দেখছিলাম তখন এটা দেখতে পাই।   বাংলার সমাজ নিশ্চয়ই আনন্দিত হবে যে এই দুর্নীতি পরিষ্কার করার কাজটা শুরু করে দিল মহামান্য কলকাতা হাইকোর্ট'।

23 April 2024, 09:00 AM

23 April 2024, 09:00 AM

ডায়মন্ডহারবার এ আজ ফের সিপিএম প্রাথী প্রতিকূর রাহমানের অভিযোগ গোটা ডায়মন্ডহারবার জুড়ে তার দেওয়াল লিখন মুছে দেওয়া হচ্ছে। এলাকায় উত্তেজনা। কমিশনে অভিযোগ জানাল সিপিএম।

23 April 2024, 09:00 AM

বরানগর বিধানসভা। টবিন রোড নোয়াপাড়া। সিপিএম পার্টি অফিসে রাতের অন্ধকারে কে বা কারা কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ। এই কার্যালয় একইসঙ্গে বরাহনগর বিধানসভা উপ নির্বাচনের প্রার্থী তন্ময় ভট্টাচার্য এবং দমদম লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী সুজন চক্রবর্তীর প্রচার সংযোগ কার্যালয়