Bengal News LIVE Update: একলাফে অনেকটা দাম কমল পেট্রোল-ডিজেলের!

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Sunday, March 17, 2024 - 13:50
Bengal News LIVE Update: একলাফে অনেকটা দাম কমল পেট্রোল-ডিজেলের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

17 March 2024, 13:45 PM

ভোটের নির্ঘণ্ট ঘোষণা হতেই দলবদল। পুরুলিয়ায় বিজেপিতে যোগ দিলেন উত্তম বন্দ্যোপাধ্যায়। 

 

17 March 2024, 11:30 AM

একলাফে ১৫ টাকা দাম কমল পেট্রোল-ডিজেলের! ভোটের মুখে ঘনঘন দাম কমছে জ্বালানি তেলের। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন কস্ট এলিমেন্টটা সরিয়ে দিয়েছে। তাই জ্বালানিমূল্যে এই পতন। তবে তা ভারতে নয়, লাক্ষাদ্বীপে। 

17 March 2024, 09:45 AM

নির্ঘণ্ট ঘোষণা হতেই জোরকদমে প্রচার। রবিবাসরীয় প্রচারে সামিল বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা। আজাদগড় বাজারে প্রচারে নামলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূলপ্রার্থী সায়নী ঘোষ। 

17 March 2024, 08:45 AM

রবিবাসরীয় ভোট প্রচারে সাত সকালেই সবজিবাজারে এসে হাজির বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপিপ্রার্থী সুভাষ সরকার। আজ বাঁকুড়া ধলডাঙা সবজিবাজারে কৃষকদের পাশাপাশি সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ করেন তিনি। 

 

17 March 2024, 07:30 AM

লোকসভা নির্বাচনের নির্ঘন্ট প্রকাশের দিনেই মেদিনীপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়ার হাত ধরে মেদিনীপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলর অর্পিতা নায়েক ও প্রাক্তন কাউন্সিলর অর্পিতা নায়েকের স্বামী বিশ্বেশ্বর নায়েক শতাধিক কর্মী সমর্থকদের কে নিয়ে যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। যোগ দেওয়ার পরেই অর্পিতা বলেন, "জয়েন কেন করলাম সেটা জুনদি আর পৌরপিতাই বলতে পারবেন, আমি তো পার্টিতেই ছিলাম!" 'নির্দল' থেকে 'দলে' ফিরে অর্পিতার সাফ জবাব।