Bengal News LIVE Update: আগামী ৮ থেকে ১০ মে-র মধ্যে ICSE ও ISC-র রেজাল্ট

West Bengal Live News: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Saturday, May 4, 2024 - 13:42
Bengal News LIVE Update: আগামী ৮ থেকে ১০ মে-র মধ্যে ICSE ও ISC-র রেজাল্ট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

4 May 2024, 13:45 PM

আগামী ৮ থেকে ১০ মে-র মধ্যে চলতি বছরের ICSE ও ISC-র রেজাল্ট।

4 May 2024, 12:30 PM

কুণাল-তৃণমূল সন্ধি? কুণালের সঙ্গে বৈঠকে ডেরেক-ব্রাত্য! সূত্রের খবর, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গেও আজ বৈঠক হতে পারে। বরফ গলার সম্ভাবনা।

4 May 2024, 10:30 AM

ভাইরাল একটি স্টিং অপারেশনের ভিডিয়ো। বিজেপির মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের ভিডিয়ো ভাইরাল। রাজনীতির জন্য মিথ্যে ষড়যন্ত্রের ছক করা হয়েছে। মিথ্যে অভিযোগে তৃণমূল নেতাদের গ্রেফতার করা হয়েছে। দাবি সন্দেশখালির বিজেপির মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের। তৃণমূল নেতাদের গ্রেফতার না করাতে পারলে আন্দোলন করা যাবে না। শুভেন্দুদা বলেছিলেন গ্রেফতার না করালে ভোটেও দাঁড়ানো যাবে না। শুভেন্দু অধিকারী টাকা-মোবাইল দিয়ে সাহায্য করেছেন। সন্দেশখালির বিজেপির মন্ডল সভাপতির ভিডিয়ো ভাইরাল। সন্দেশখালির বাসিন্দা জবারানি সিংহেরও ভাইরাল ভিডিও। ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি চব্বিশ ঘণ্টা।

4 May 2024, 09:30 AM

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ। সিসিটিভি ফুটেজ চেয়ে রাজভবনকে চিঠি কলকাতা পুলিসের। শ্লীলতাহানির অভিযোগ খতিয়ে দেখতে সিসিটিভি ফুটেজ চাইল পুলিস। ওসি রাজভবনের মাধ্যমে চিঠি পাঠাল পুলিস। 

4 May 2024, 09:30 AM

ডোমকলে তিন জায়গায় উদ্ধার বোমা। রাইপুর শ্মশান ঘাট এলাকা, গড়াইমারি এবং নিশ্চিন্তপুর এলাকা থেকে উদ্ধার বোমা। মোট ২০টি বোমা উদ্ধার। শনিবার সকালে রাইপুরের শ্মশান ঘাট এলাকার একটি তিলের জমিতে বোমার ব্যাগ দেখতে পায় পুলিস। তখনই সেটা ঘিরে ফেলে পুলিস। খবর দেওয়া হয় বম্ব ডিস্পোজাল স্কোয়াডকে। গত রাতেই ঘোড়ামারা এবং নিশ্চিন্তপুর এলাকা থেকে বোমা উদ্ধার করেছে পুলিস।

4 May 2024, 09:30 AM

মা উড়ালপুলে পরিত্যক্ত দামী বাইক ঘিরে 'রহস্য'!

ভোরবেলা তিলজলা ট্রাফিক গার্ডের পুলিশের নজরে আসে বাইক। দামী রয়াল এনফিল্ড প্রায় নতুন বাইক দীর্ঘক্ষণ ধরে পড়ে সায়েন্স সিটি থেকে পার্ক সার্কাসগামী লেনে! উড়ালপুলে একাধিক সিসিটিভি ক্যামেরা বসানো। সেই ফুটেজ খতিয়ে দেখা হয় কখন কে এই বাইক এখানে রেখে গেল। কীভাবে বাইক রেখে আরোহী এখান থেকে চলে গেল। অন্য কোনও গাড়ি তাকে উড়ালপুল থেকে পিক আপ করে নিয়ে গেল? নাকি সে পায়ে হেঁটে কোথাও চলে গেল। বেশ কিছুক্ষণ পর শেষে এক যুবক পায়ে হেঁটে আসে। বাইক স্টার্ট দিয়ে দ্রুতবেগে পালায়। তবে ট্র্যাফিক গার্ড ধরে ফেলে অনুজ সিং নামে হাওড়ার ওই যুবককে। তাঁর দাবি,"বাইকের তেল ফুরিয়ে গেছিল। তাই ওখানে বাইক রেখে হেঁটে সেভেন পয়েন্ট ক্রসিংয়ে আসি। আমার ভুল হয়ে গেছে। আমার কর্তব্যরত পুলিসকে ব্যাপারটা বলে তারপর ওখানে বাইক রাখা উচিত ছিল।"

4 May 2024, 09:30 AM

জনসভার মঞ্চ থেকে সিপিআইএম প্রার্থী দীপ্সিতা ধরকে আক্রমণ সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। এর প্রতিবাদ করে এক সিপিআইএম সমর্থক বলেছিলেন, এবার জিতবে দিপ্সিতা ধর। এরপরই তৃণমূল কর্মী সমর্থকদের হাতে প্রহৃত হন ওই সিপিআইএম সমর্থক। ঘটনার জেরে উত্তেজনা দেখা দেয় নিশ্চিন্দা থানার দুর্গাপুর সমবায়পল্লি এলাকায়। শুক্রবার সন্ধ্যায় বালি দুর্গাপুর অভয়নগর ১ গ্রাম পঞ্চায়েত অফিসের উল্টোদিকে জনসভা ছিল শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। জনসভায় বক্তব্য রাখার সময় কল্যাণ বন্দ্যোপাধ্যায় সিপিআইএম প্রার্থী দীপ্সিতা ধরের নামে বেশকিছু মন্তব্য করেন যা আপত্তিকর মনে হয় ওই এলাকার বাসিন্দা কৌশিক দত্তের। এর প্রতিবাদ জানান তিনি। এরপর কল্যাণ বন্দ্যোপাধ্যায় চলে গেলে স্থানীয় তৃণমূল কর্মীরা ওই বাড়িতে ঢুকে ব্যাপক হামলা চালায় বলে অভিযোগ। বাড়ির মালিক কৌশিক দত্তকে চড়, লাথি, ঘুঁষি মারার অভিযোগ উঠেছে। এমনকি দুষ্কৃতীদের হাত থেকে স্বামীকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন কৌশিকের স্ত্রী সন্ধ্যা দত্তও। শুধু তাই নয় শাসক দলের দুষ্কৃতীরা ওই পরিবারের বাড়ি লাগোয়া টিনের ছাউনির নীচে কৌশিকের একটি অস্থায়ী দোকানেও ভাঙচুর চালায় বলে অভিযোগ।

 

4 May 2024, 09:30 AM

চিনারপার্কের দশদ্রোণে গেঞ্জি কারখানায় আগুন। চার তলায় আগুন লাগে আচমকা। ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।