Bengal News LIVE Update: ভোটের আগের রাতে নদিয়ার নাকাশিপাড়ায় বোমাবাজি

West Bengal Live News: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Sunday, May 12, 2024 - 23:58
Bengal News LIVE Update: ভোটের আগের রাতে নদিয়ার নাকাশিপাড়ায় বোমাবাজি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

ভোটের আগের রাতে নদীয়ার কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের নাকাশিপাড়া থানার বিলকুমারী গ্রামে বোমাবাজির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

12 May 2024, 10:00 AM

PM Modi: চুঁচুড়া মাঠে সভা করবেন প্রধানমন্ত্রী।তার প্রস্তুতি সারা।বিজেপি কর্মি সমর্থকরা আসতে শুরু করেছেন হুগলি লোকসভার বিভিন্ন এলাকা থেকে।আজ আরামবাগ লোকভার প্রার্থীর সমর্থনে হুগলির পুরশুড়াতেও সভা করবেন মোদী।

12 May 2024, 10:00 AM

IPL 2024: মুম্বাই ইন্ডিয়ান্স'কে ১৮ রানে হারিয়ে এবারের আইপিএলের প্রথম দল হিসেবে 'প্লে অফে' জায়গা করে নিল কলকাতা নাইট রাইডার্স। ঘরের মাঠেই তারা এটা অর্জন করল। ১২ ম্যাচে কেকেআরের পয়েন্ট  ১৮। লিগ তালিকায় তারাই আপাতত শীর্ষে।

12 May 2024, 09:15 AM

Dev Hiran Conflict: ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরণের বিরুদ্ধে নাম না করে বিস্ফোরক মন্তব্য তৃণমূল প্রার্থী দেবের। বলছেন বিরোধী দলের প্রার্থী জেতার পরে কে কত বড় গুন্ডা হবে তার কথাবার্তা শুনে তাই মনে হয়।

12 May 2024, 09:00 AM

Dilip Ghosh: সন্দেশখালীর ভিডিও নিয়ে বাড়ছে বিতর্ক সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,"অনেক ভিডিও আসবে যাবে। তদন্ত চলছে আদালতের নির্দেশে। যেই এই চক্রান্ত করে থাকুক তার বিরুদ্ধে করা ব্যবস্থা নেওয়া হোক। নির্বাচনের আগে নাম না করে তৃণমূলকে আক্রমণ করে বলেন,"ধর্ম যার যার উৎসব সবার যেমন তেমনি দল যার যার ভোটার দিলীপ ঘোষেরই। আমি প্রতিদিন মর্নিং ওয়াক করি, এতে প্রচারের কি আছে, এটা যদি প্রচার বলে, তাহলে আমি প্রতিদিন করব।