Swastika Bhuvaneswari: ভোটের বাজারে স্বামীকে নিয়ে মুখ খুলে প্রবল বিক্ষোভের মুখে স্বস্তিকা!

Lok Sabha election 2024: কিছুদিন আগেই বিজেপির তারকা নেতা মিঠুন চক্রবর্তীর হাত ধরে তার সভাতেই বিজেপিতে যোগদান করেছিলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মুকুটমণি অধিকারীর স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী।

Updated By: May 13, 2024, 04:23 PM IST
Swastika Bhuvaneswari: ভোটের বাজারে স্বামীকে নিয়ে মুখ খুলে প্রবল বিক্ষোভের মুখে স্বস্তিকা!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভোট দিতে এসে রানাঘাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারীর প্রসঙ্গে বিরূপ মন্তব্য করায় তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে মুকুটমণি অধিকারী স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী। কিছুদিন আগেই বিজেপির তারকা নেতা মিঠুন চক্রবর্তীর হাত ধরে তার সভাতেই বিজেপিতে যোগদান করেছিলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মুকুটমণি অধিকারীর স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী।

আরও পড়ুন,WB Lok Sabha Election 2024: 'ভোট দাও খেয়ে যাও, বাড়িতে প্যাকেট করে নিয়ে যাও', দুই ফুলেরই বাজি ঘুগনি-মুড়ি-আলুরদম!

এবার ভোট দেওয়া কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে মুকুটমণি অধিকারী স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী। যদিও তার স্ত্রীর তোলা অভিযোগ প্রসঙ্গে মুকুটমণি অধিকারীর বক্তব্য, ওসব চুনো পুঁটির কথা আমি কিছু মাথায় নিই না। এদিন স্বস্তিকা শান্তিপুর বিধানসভার কন্দখোলা নিন্ম বুনিয়াদি প্রাথমিক বিদ্যালয়ের ৫০ নং বুথের ঘটনা।

ভোটের সকালে বাবাকে প্রণাম করে ভোটাধিকার প্রয়োগ করলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মুকুটমণি অধিকারী। মাজদিয়া নঘাটা প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন তিনি। চলতি নির্বাচনে ছেলে জিতবে বলেই আশাবাদী তৃণমূল প্রার্থীর বাবা। লোকসভা নির্বাচনের আগে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছিলেন মুকুটমণি অধিকারী। তরুণ মুখ মুকুটমণি চিকিৎসক। মতুয়া মহলেও ব্যাপক জনপ্রিয়। 

অন্যদিকে, মিঠুন চক্রবর্তীর হাত ধরে বিজেপিতে যোগ দেন স্বস্তিকা। রানাঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে শনিবার সভা করেন মিঠুন চক্রবর্তী। তাহেরপুরের মাঠে এদিন জনসভা করেন মিঠুন। সেখানেই বিজেপিতে যোগ দেন মুকুটমণি অধিকারীর স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী। সূত্রের খবর, গত বছর ২৮ মে মুকুটমণি অধিকারীর সঙ্গে রেজিস্ট্রি বিবাহ হয় স্বস্তিকার। এখন তাঁদের বিবাহবিচ্ছেদের মামলা চলছে। এমনকী স্ত্রীর থেকে আলাদা থাকেন হলফনামায় জানিয়েছিলেন মুকুটমণি অধিকারী। 

আরও পড়ুন, Dilip Ghosh: প্রবল বিক্ষোভের মুখে দিলীপ, গাড়ির তলায় মানুষ, গো ব্যাক স্লোগান...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.