ট্রেন নিতে হবে আসামে, গার্ডকে ছুরি দেখিয়ে ৩ ঘণ্টা মালগাড়ি আটকে আজব আবদার!

 ট্রেনের গার্ডকে ভিতরে আটকে রেখে দরজা বন্ধ করে দেয়। গার্ডরুমের বন্ধ দরজার ভিতরে তখন টান টান উত্তেজনা... বহু চেষ্টার পর জিআরপির তৎপরতায় উদ্ধার হয় ওই গার্ড।

Updated By: Apr 17, 2023, 06:01 PM IST
ট্রেন নিতে হবে আসামে, গার্ডকে ছুরি দেখিয়ে ৩ ঘণ্টা মালগাড়ি আটকে আজব আবদার!

ই. গোপি: আজব আবদার! ট্রেন আসাম নিয়ে যেতে হবে! এই দাবি তুলে ট্রেনের গার্ডকে ছুরি দেখিয়ে মালগাড়ি ৩ ঘণ্টা আটকে রাখলেন এক ব্যক্তি। রীতিমত নাটকীয় পরিস্থিতি! শেষে ওই ব্যক্তির খপ্পড় থেকে ট্রেনের গার্ডকে উদ্ধার করে জিআরপি। একইসঙ্গে আটক করে ওই ব্যক্তিকেও। 

ট্রেন নিয়ে যেতে হবে আসাম! এই দাবি তুলে রবিবার রাতে ফারুক মিঞাঁ নামে এক ব্যক্তি মালগাড়ির গার্ডের রুমে উঠে পড়ে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুরে। খড়গপুর স্টেশনের ৩ নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়েছিল মালগাড়িটি। সেই মালগাড়ির গার্ডের রুমে উঠে পড়ে অভিযুক্ত। তারপর গার্ডকে ছুরি দেখিয়ে প্রায় ৩ ঘণ্টা মালগাড়িটিকে আটকে রাখে খড়গপুর স্টেশনেই। শেষে খড়গপুর স্টেশনের জিআরপি যখন টহল দিতে যায়, তখন গিয়ে দেখতে পায় এই ঘটনা। সাথে সাথে খবর দেওয়া হয় জিআরপি থানায় ও আরপিএফদের। ছুটে যায় জিআরপি এবং আরপিএফ। 

কিন্তু ফারুক মিঞাঁ, জনক সাহু নামে ওই ট্রেনের গার্ডকে ভিতরে আটকে রেখে দরজা বন্ধ করে দেয়। টান টান উত্তেজনা তখন! এরপর বহু চেষ্টার পর জিআরপির তৎপরতায় জনক সাহু নামে ওই গার্ডকে উদ্ধার করা সম্ভব হয় ফারুক মিঞাঁর খপ্পড় থেকে। ফারুক মিঞাঁকে আটক করে জিআরপি। জানা গিয়েছে, গার্ড জনক শাহুর মালগাড়িটি নিয়ে ভদ্রক থেকে খড়গপুর হয়ে মেছেদা যাওয়ার কথা ছিল। খড়গপুর স্টেশনে মালগাড়িটি কিছুক্ষণের জন্য দাঁড়ায়। সেই সময় মালগাড়ির গার্ড গার্ডরুমেই বিশ্রাম নিচ্ছিলেন। 

তখনই হঠাৎ করে জলপাইগুড়ির বাসিন্দা ফারুক মিঞাঁ নামে ওই ব্যক্তি গার্ডরুমে ঢুকে পড়ে। গার্ডকে চাকু দেখিয়ে ট্রেন আসাম নিয়ে যেতে বলে। এমনকি ভিতর থেকে দরজা বন্ধ করে দেয়। জানা গিয়েছে, ফারুক মিঞাঁ মানসিক ভারসাম্যহীন। ৩ ঘণ্টার প্রচেষ্টায় গার্ডকে উদ্ধারের পর, ফারুক মিঞাঁ নামে ওই ব্যক্তিকে আটক করে নিয়ে যায় খড়গপুর স্টেশনের জিআরপি। জিআরপি সূত্রে এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন, নাগরদোলায় সেলফি! খুলি থেকে চামড়া শুদ্ধু চুলের গোছা ছিঁড়ে মাটিতে পড়ল যুবতী...

Accident: পিষে দিলে বেপরোয়া পিকআপ ভ্যান, সন্তানকে পড়তে দিয়ে আর বাড়ি ফেরা হল না মায়ের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.