Panchayat Election 2023: ৩ জার ভর্তি বোমা উদ্ধার, পঞ্চায়েত ভোটের আগে উত্তপ্ত মুর্শিদাবাদ

৪ দিন পরে পঞ্চায়েত নির্বাচন। তার আগেই ফের বোমা উদ্ধার মুর্শিদাবাদে। মঙ্গলবার সকালে বেলডাঙ্গা ও হরিহরপাড়া থানা এলাকা থেকে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। আতঙ্ক এলাকায়। তদন্তে পুলিস। 

Updated By: Jul 4, 2023, 01:39 PM IST
Panchayat Election 2023: ৩ জার ভর্তি বোমা উদ্ধার, পঞ্চায়েত ভোটের আগে উত্তপ্ত মুর্শিদাবাদ
প্রতীকী ছবি

সোমা মাইতি: মুর্শিদাবাদে বেলডাঙা ও হরিহরপাড়ায় বোমা। পঞ্চায়েত ভোটের ৪ দিন আগে বেগুনবাড়িতে তিন জার ভর্তি বোমা উদ্ধার। কলাবাগান এলাকায় তল্লাশি চালিয়ে বোতল বোমা উদ্ধার। বেলডাঙা থানার বেগুনবাড়ি পঞ্চায়েতের কাজী সাহা চারাতলার দমদমার মাঠে সাঁকোর নিচ থেকে ৩ জার ভর্তি বিপুল পরিমাণে বোমা উদ্ধার গতকাল রাতের বেলায়। এদিন সাত সকালে এক ব্যাগ ভর্তি বোতল বোমা উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য হরিহরপাড়ায়।

আরও পড়ুন, WB Panchayat Election 2023: ক্ষমতায় এলে লক্ষ্মীর ভান্ডার হবে ২ হাজার; সরব শুভেন্দু, পাল্টা দিলেন অভিষেক

গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার সাতসকালে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার কলাবাগান পাড়া এলাকায় তল্লাশি চালায় হরিহরপাড়া থানার পুলিস। ওই এলাকায় তল্লাশি চালিয়ে পাটের জমির পাশের একটি ঝোপ থেকে এক ব্যাগ ভর্তি বোতল বোম উদ্ধার করে পুলিস। ভোটের আগে বোমা উদ্ধারের ঘটনায় এলাকায় আতঙ্কিত গ্রামবাসীরা। অপ্রীতিকর ঘটনায় এড়াতে ঘটনাস্থল পাহারা দিয়ে রয়েছে পুলিস। ইতিমধ্যে বোম স্কোয়াড কর্মীদের খবর দেওয়া হয়েছে বোম গুলি নিষ্ক্রিয় করার জন্য।কে বা কারা, কী কারণে বোমা মজুদ করে রেখেছে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

অন্যদিকে, খড়গ্রাম থানার সুরখালি সুন্দরপুরে বোমা বাঁধতে গিয়ে জখম হয় দুই দুষ্কৃতি। একজনের নাম হাসান সেখ ও অপরজন সিরাজুল খামারু। তাদেরকে জখম অবস্থায় ভর্তি করা হয়েছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। তাঁদের কে বোম বাঁধতে নিয়ে এসেছিল তা তদন্ত করে দেখছে পুলিস। এদিন ওই এলাকা থেকে পুলিস বেশ কিছু বোমা উদ্ধারও করে।

আরও পড়ুন, Governor CV Ananda Bose: ভাঙড়ে সবজি বাজারে রাজ্যপাল সিভি আনন্দ বোস!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.