Ration Scam | Saokat Molla: পরিকল্পনা করেই এসব করা হচ্ছে; জ্যোতিপ্রিয়র গ্রেফতারে বিচারব্যবস্থার দিকে আঙুল তুললেন শওকত

Ration Scam | Saokat Molla: শওকত মোল্লা বলেন, আইনের উপরে কেউ নয়। আমরা মনে করি পরিকল্পনা করে এসব ঘটনা হচ্ছে। এখনওপর্যন্ত সিবিআই বা ইডি কোনও মামলার প্রমাণ জোগাড় করতে পারেনি। সব কেস ঝুলে রয়েছে

Updated By: Oct 29, 2023, 01:27 PM IST
Ration Scam | Saokat Molla: পরিকল্পনা করেই এসব করা হচ্ছে; জ্যোতিপ্রিয়র গ্রেফতারে বিচারব্যবস্থার দিকে আঙুল তুললেন শওকত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রেশন দুর্নীতিতে নাম জড়ানোয় প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেফতার করেছে ইডি। তাঁর এবং তাঁর ঘনিষ্ঠ একাধিক ব্যক্তির ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করা হয়েছে। সেখানে রয়েছে ১৬ কোটি টাকা। খোদ জ্যোতিপ্রিয় মল্লিকের দাবি, শুভেন্দু অধিকারীর সব জানেন। তবে ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লার অবশ্য দাবি, পরিকল্পনা করেই এসব করা হচ্ছে। এসবের পেছনে রয়েছে বিচারব্যবস্থার একাংশ।

আরও পড়ুন-জ্যোতিপ্রিয় ও তাঁর ঘনিষ্ঠদের অ্যাকাউন্টে কোটি কোটি টাকা, ফ্রিজ করল ইডি

শওকত মোল্লা বলেন, আইনের উপরে কেউ নয়। আমরা মনে করি পরিকল্পনা করে এসব ঘটনা হচ্ছে। এখনওপর্যন্ত সিবিআই বা ইডি কোনও মামলার প্রমাণ জোগাড় করেত পারেনি। সব কেস ঝুলে রয়েছে। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে বিজেপি সিবিআই ও ইডিকে কাজে লাগিয়ে এরকম ঘটনা ঘটাচ্ছে। এতে তৃণমূল কংগ্রেস ভীত নয়। তৃণমূল কংগ্রেস মাথা উঁচু করে লড়াই করছে, করবেও। ইডি, সিবিআই পরিকল্পিতভাবে সবাইকে ধরছে আর তার জন্য তৃণমূল কংগ্রেস দুর্বল হবে এমনটা হবে না।

তৃণমূলের একাধিক বিধায়ক মন্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য নির্দেশ দিচ্ছে কেন? শওকত মোল্লা বলেন, বিচার ব্যবস্থার একাংশ এর সঙ্গে জড়িত। তৃণমূল কংগ্রেসকে দুর্বল করাই লক্ষ্য। যতই চক্রান্ত করা হোক না কেন তৃণমূল কংগ্রেসকে দমানো যাবে না, মমতা বন্দ্যোপাধ্যায়কে দমানো যাবে না। এখনওপর্যন্ত কোনও মামলায় সিবিআই, ইডি চার্জশিট সাবমিট করতে পারেনি। সেই রবীন্দ্রনাথের নোবলে থেকে এখনওপর্যন্ত বছরের পর বছর তদন্ত হচ্ছে। লোকসভা নির্বাচন পর্যন্ত এটা চলবে। তার পর বিজেপির যে গডফাদার রয়েছে তিনি যখন দিল্লির গদি থেকে নামবে তখন এসব বন্ধ হয়ে যাবে।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.