NIA | Bhupatinagar: ভূপতিনগরে আক্রান্ত এনআইএ-র বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা রুজু থানায়

ইডির পর এবার এনআইএ-র উপর হামলা। পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে বিস্ফোরণকাণ্ডের তদন্তে গিয়ে হামলার মুখে পড়ল এনআইএ। গাড়ি ভাঙচুর হল। দুই এনআইএ আধিকারিক সামান্য আহত হয়েছেন বলেও খবর।

Updated By: Apr 7, 2024, 11:30 AM IST
NIA | Bhupatinagar: ভূপতিনগরে আক্রান্ত এনআইএ-র বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা রুজু থানায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার এনআইএ আধিকারিকদের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের। শনিবার ভূপতিনগর বিস্ফোরণের তদন্তের জন্য পৌঁছায় এনআইএ। দুই তৃণমূল নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য গাড়িতে তুলতেই এনআইএ-র গাড়িতে হামলা হয় বলে অভিযোগ।

শনিবার ভূপতিনগর থানায় হামলার বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করে এনআইএ। এর মাঝেই জানা গিয়েছে যে ভূপতিনগর থানায় এনআইএ আধিকারিকদের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছে ধৃত তৃণমূল নেতা মনোব্রত জানার পরিবার। এফআইআর দায়ের করে সেই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে পুলিস।

আরও পড়ুন: Bengal Weather Today: রাজ্যবাসীকে স্বস্তি দিয়ে রবিবার কালবৈশাখীর সম্ভাবনা বাংলায়

ইডির পর এবার এনআইএ-র উপর হামলা। পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে বিস্ফোরণকাণ্ডের তদন্তে গিয়ে হামলার মুখে পড়ল এনআইএ। গাড়ি ভাঙচুর হল। দুই এনআইএ আধিকারিক সামান্য আহত হয়েছেন বলেও খবর। এর আগে গত পাঁচই জানুয়ারি সন্দেশখালিতে তৃণমূল নেতা শাহজাহানের বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে তৃণমূল নেতার অনুগামীদের হামলার মুখে পড়েছিল ইডি।

হাইকোর্টের নির্দেশে তদন্তে গিয়ে আক্রান্ত এনআইএ। ভূপতিনগর বিস্ফোরণ মামলার তদন্তে গিয়ে হামলার শিকার। ভাঙা হল কেন্দ্রীয় এজেন্সির গাড়ির কাচ।

আরও পড়ুন: Bengal News LIVE Update: NIA-র বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা রুজু পুলিসের

রিপোর্ট অনুযায়ী, এনআইএ তদন্তকারীদের গাড়িতে আজ ভাঙচুর চালানো হয়। উল্লেখ্য, ২০২২ সালের ডিসেম্বর মাসে বিস্ফোরণ কেঁপে উঠেছিল ভূপতিনগর। পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরের নাড়ুয়াবিলা গ্রামের রাজকুমার মান্নার দোতলা বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটে। তাতে মৃত্যু হয় তিনজনের। ঘটনার পর পুলিস তদন্ত শুরু করে। তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি রাজকুমার মান্না, তাঁর ভাই দেবকুমার মান্না ও বিশ্বজিৎ গায়েনের বিরুদ্ধে বেআইনি বাজি কারবারের অভিযোগ উঠে এসেছিল। পরে আদালতের নির্দেশে তদন্তভার নেয় এনআইএ। বিস্ফোরণের ঘটনার তদন্তে ৮ তৃণমূল নেতাকে জিজ্ঞাসাবাদের জন্যে ডেকে পাঠায় এনআইএ।

এদিন অভিযানের জন্য বাহিনী দেওয়ার আগেই NIA-র একটি দল গ্রামে পৌঁছে যায়। ভোর রাতে তল্লাশি চালাতে গেলে গ্রামবাসীদের একাংশ অফিসারদের ওপর আক্রমণ করে। কেন্দ্রীয় বাহিনীর সঙ্গেও হয় ধস্তাধস্তি। রাতের অন্ধকারে ছোড়া হয় ইট, গাড়িতেও ভাঙচুর চালানো হয়। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত হবে বলে জানিয়েছিল পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.