Kalna: ভোট মিটতেই বিজেপি বুথ সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য!

গতকাল রাত থেকে নিখোঁজ ছিলেন। আজ ভোরে বাড়ি লাগোয়া খামারবাড়িতে ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

Updated By: May 16, 2024, 12:24 PM IST
Kalna: ভোট মিটতেই বিজেপি বুথ সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপির বুথ সভাপতি রহস্যজনক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য। চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের কালনার মন্তেশ্বর সেলিয়া গ্রামে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিস। দেহ আনা হচ্ছে মন্তেশ্বর থানাতে। জানা গিয়েছে, মন্তেশ্বরের জামনা অঞ্চলের ১৬৮ নম্বর বুথের বিজেপির সভাপতি অভিজিৎ রায় গতকাল রাত থেকে নিখোঁজ ছিলেন। এরপরই আজ ভোরবেলায় তাঁর বাড়ি লাগোয়া খামারবাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ দেখতে পান গ্রামবাসীরা । ভোটের পরবর্তীতেই বিজেপির বুথ এজেন্টের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে মন্তেশ্বর এলাকা জুড়ে।

ওদিকে দক্ষিণ ২৪ পরগনার গোসাবা লাহিরিপুর বাণীখালীতে এক যুবককে পিটিয়ে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে গ্রামবাসীদের অভিযোগ। রাতে মেরে তাকে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।  ওই ব্যক্তি তৃণমূল কর্মী হিসেবেই এলাকায় পরিচিতি ছিলেম। নিজের স্ত্রীর সাথে এলাকার এক তৃণমূল নেতার বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল বলে জানা যাচ্ছে। এই ঘটনা নিয়ে ওই যুবক তাপসের সাথে ওই নেতার প্রায় সময়ই অশান্তি চলত বলেও স্থানীয়দের অভিযোগ। সেই ঘটনার জেরেই পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। 

অভিযোগ তির এলাকারই এক তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনাস্থলে পৌঁছেছে সুন্দরবন কোস্টাল থানার পুলিস। দেহটিকে উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনার জেরে এলাকার জেলা পরিষদের সদস্য অনিমেষ মন্ডল জানান, তাদের দলীয় কর্মীকে খুন করা হয়েছে বলে স্থানীয়রা যে অভিযোগ করছেন সেটা তদন্ত সাপেক্ষ। তদন্তে যদি প্রমাণিত হয় যে স্থানীয়দের অভিযোগ সত্যি, তাহলে তৃণমূল কোনওভাবে আড়াল করবে না। এই মৃত্যুর ঘটনায় স্থানীয় বাসিন্দা সহ পরিবারের সদস্যদের অভিযোগ, এলাকার তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্যের বিরুদ্ধে।

আরও পড়ুন, Barasat Lok Sabha Election 2024: রাতে 'অপহরণ' ঘিরে শোরগোল, দুপুরে মনোনয়ন প্রত্যাহার করতে জেলাশাসকের অফিসে প্রার্থী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.