West Bengal Lok Sabha Election 2024: 'বিজেপির এক গদ্দার অভিষেককে খুন করার চেষ্টা করছে'

West Bengal Lok Sabha Election 2024:  রাজারাম রেগে নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কলকাতা পুলিস। ২৬/১১ মুম্বই হামলার সঙ্গে রাজারাম রেগের যোগাযোগ রয়েছে। এই রেগে গত সপ্তাহে কলকাতায় এসেছিল

Updated By: Apr 23, 2024, 04:11 PM IST
West Bengal Lok Sabha Election 2024: 'বিজেপির এক গদ্দার অভিষেককে খুন করার চেষ্টা করছে'

জি  ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'আগামী সপ্তাহের শুরুতে এমনটা একটা বোম পড়বে যে, তৃণমূল বেসামাল হয়ে যাবে। অপেক্ষা করে থাকুন'।  ভোটের প্রচারে মালদহে গিয়ে এভাবেই হুঙ্কার দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। এবার নাম না করে শুভেন্দুকেই নিশানা করলেন মমতা বন্দ্যেপাধ্যায়। আনলেন বড় অভিযোগ।

আরও পড়ুন-মুখ্যসচিবের বিরুদ্ধে রুল জারির হুঁশিয়ারি হাইকোর্টের!

সম্প্রতি রাজারাম রেগে নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কলকাতা পুলিস। ২৬/১১ মুম্বই হামলার সঙ্গে রাজারাম রেগের যোগাযোগ রয়েছে। এই রেগে গত সপ্তাহে কলকাতায় এসেছিল। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কাছে সে হোটেল নিয়ে ছিল। এমনকি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি রেইকি করেছে বলেও পুলিসের দাবি। এনিয়ে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস।

এরকম এক পরিস্থিতিতে আজ বীরভূমে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, নির্বাচন চলাকালীন বিজেপির এক গদ্দার বললেন বোমা ফাটাব। আরে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি যদি রাগ হয় তাহলে বোমা ফাটিয়ে মেরে দে। অভিষেককে তো খুন করতে গিয়েছিলি। ধরে ফেলেছিলাম আমরা। কীভাবে করেছিলি! তার বাড়ি পর্যন্ত রেইকি করেছে। ফেসটাইমে ফোন করেছে। কথা বলতে চেয়েছিল। সময় দিলেই গুলি করে পালিয়ে যেত। এরা চায় যারা ওদের বিরুদ্ধে কথা বলে তাদের মেরে দাও। তাদের জেলে ভরে দাও। তাদের পৃথিবী থেকে সরিয়ে দাও।

মমতা বন্দ্যোপাধ্যায় আরও দাবি করেন, এখন ভোট চলছে। অনুব্রতকে আটকে রেখেছে। ভোট শেষ হলে অনুব্রতকে ছেড়ে দেবে।

বিজেপিকে নিশানা করে মমতা বলেন, ওদের এতবড় সাহস যে বলে কিনা ৩ মাস পরে লক্ষ্মীর ভান্ডার বন্ধ করে দেবে। এতবড় সাহস! বলছে, তৃণণূল কংগ্রেস নিজের সরকার নিজেই ফেলবে। এত সস্তা নয়। তৃণমূল কংগ্রেস এখন রইল। তৃণমূল কংগ্রেস থাকবে, দেশ চালাবে। লক্ষ্মীর ভান্ডারে হাতে দিয়ে দেখো। ওটা তোমার টাকা নয়। ওটা আমার মায়ের টাকা, আমার আম্মার টাকা। ওটা এখন চলবে। স্পষ্ট বলে যাই স্বাস্থ্যসাথী পাবেন, রেশন পাবেন, ঐক্যশ্রী পাবেন, সব সুবিধে পাবেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.