Samserganj Election: বিজেপির দুই ভাই ED ও CBI: Abhishek Banerjee

যে যে রাজ্যে বিজেপি ক্ষমতায় রয়েছে সেখানে লড়বে তৃণমূল: Abhishek Banerjee 

Updated By: Sep 23, 2021, 02:24 PM IST
Samserganj Election: বিজেপির দুই ভাই ED ও CBI: Abhishek Banerjee

নিজস্ব প্রতিবেদন: সামশেরগঞ্জে (Samserganj) ভোট প্রচারে গিয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে নজিরবিহীন আক্রমণ শানালেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)। কয়লা কাণ্ডে (Coal Case) তাঁকে এবং তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে ইডি'র (ED) তলব প্রসঙ্গকে হাতিয়ার করেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সভাপতি। তাঁর সোজা নিশানা, "বিজেপির দুই ভাই ইডি (ED) এবং সিবিআই (CBI)"। 

তৃণমূলের (TMC) 'সেকেন্ড ইন কম্যান্ডের' তোপ, "এবার ত্রিপুরাতে বিজেপি হারছে তৃণমূল জিতছে। যে যে রাজ্যে বিজেপি ক্ষমতায় রয়েছে সেখানে লড়বে তৃণমূল।" কেন্দ্রের সরকারকে হুঁশিয়ারি দিয়ে অভিষেক (Abhishek Banerjee ) বলেন, ইডি-সিবিআই-কে দিয়ে তৃণমূলকে ভয় দেখানো য়াবে না। তৃণমূল বিশুদ্ধ লোহা।

আরও পড়ুন: Sukanta Majumdar: BJP নেতার মৃত্যু বিষয়ে বিস্ফোরক সুকান্ত, সরাসরি আক্রমণ করলেন ফিরহাদ হাকিমকে

আরও পড়ুন: Dilip Ghosh: BJP সমস্ত শক্তি নিয়ে লড়াই করছে, এরপর সাধারণ মানুষ যে রায় দেবেই সেটাই ঠিক, বললেন দিলীপ

একুশের বিধানসভা ভোটে নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠ পাওয়ার পর তৃণমূলের টার্গেট ২০২৪-এর লোকসভা। জাতীয় রাজনীতিতে ইতিমধ্যে বিজেপি বিরোধী সমমনস্ক দলগুলোর সঙ্গে যোগাযোগ করতে শুরু করেছে তৃণমূল (TMC)। সেই তালিকায় কংগ্রেসও (Congress) রয়েছে। তবে সোনিয়া, রাহুলের দলকে সঙ্গে রাখলেও মোদীবিরোধীতার ব্যাটন নিজের হাতে রাখতে চায় তৃণমূল (TMC)। সামশেরগঞ্জের (Samserganj) সভা থেকে তা আরও একবার স্পষ্ট করে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee ) । তিনি বলেন, "কংগ্রেসকে দিয়ে হবে না, তৃণমূলই পারে দিল্লিতে বিজেপিকে উৎখাত করতে"।       

.