Bangaon: আপনার চাকরি করা দুঃসাধ্য হয়ে যাবে, বিডিওকে হুমকি বিজেপি নেতার

Bangaon:জ্যোতিপ্রিয় মল্লিকের প্রসঙ্গ টেনে দেবদাস মণ্ডল বলেন, উনি যে চোর তা সবাই জানে। ২০২০ সালের পয়লা জানুয়ারি আমার ওকথা বলেছিলাম। ২০২৩ সালে সেকথা প্রমাণ হল

Updated By: Nov 6, 2023, 05:02 PM IST
Bangaon: আপনার চাকরি করা দুঃসাধ্য হয়ে যাবে, বিডিওকে হুমকি বিজেপি নেতার

মনোজ মণ্ডল: রেশন দুর্নীতি নিয়ে ময়দানে বিজেপি। সোমবার এনিয়ে বনগাঁর বিডিওকে হুমকি দিলেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি দেবদাস মণ্ডল। এদিন বনগাঁ বিডিও অফিসে রেশন-সহ একাধিক দুর্নীতি নিয়ে বিজেপির বিক্ষোভ সমাবেশ ছিল। সেখানেই তিনি বনগাঁর নতুন বিডিওকে কড়া হুমকি দেন।

আরও পড়ুন-'পরাজিত এমপি করে কালীঘাটে পাঠাব', লোকসভা ভোটে অভিষেকের বিরুদ্ধে প্রার্থী নওশাদ!

বিডিও অফিসের সামনে এক ডেপুটেশনে দেবদাস মণ্ডল বলেন, বিডিওর হাত দিয়ে যেসব রেশন আসে তা আমাদের কর্মীরা পায় না। ঝড়বৃষ্টিতে আমাদের লোকজন ত্রিপল পায়নি, রেশন পায়নি, চাল, আটা পায়নি। এখান থেকে যে শস্য বীজ দেওয়া হয় তাও পায় না। সবই তৃণমূলকে দিচ্ছেন। এর উত্তর আপনাকে দিতে হবে। আগামী দিন যদি সমবন্টন না হয় তাহলে তাহলে বিডিও সাহেব আপনাকে বলে দিচ্ছি আপনি টের পাবেন। বনগাঁ বিজেপির দুর্জয় ঘাঁটি। বনগাঁর মানুষ প্রতিবাদ করতে জানে। আপনি সেই প্রতিবাদের মুখে পড়বেন। আপনার এখানে চাকরি করা দুঃসাধ্য হয়ে যাবে। মেরুদণ্ড সোজা করে চাকরি করুন। আপনার সঙ্গে আমরা আছি। আপনার সঙ্গে মানুষ থাকবে।

এই বিষয়ে বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূল সহ সভাপতি প্রসেনজিৎ ঘোষ বলেন, ওরা পাগলের প্রলাপ করছে ২০১১ সালের পর থেকে পশ্চিমবাংলায় প্রকৃত গণতন্ত্র প্রতিষ্ঠা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার দলমত নির্বিশেষে পরিষেবা দেওয়ার ব্যবস্থা করছে, পরিষেবা দেওয়ার ক্ষেত্রে কোন বাধবিচার করা হয় না।

সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে দেবদাস মণ্ডল বলেন, আজ থেকে গোটা রাজ্যে বিডিও, এসডিওদের কাছে ডেপুটেশন দেওয়া হচ্ছে। চলবে দশ নভেম্বর পর্যন্ত। তৃণমূলের যেসব লোকজন চুরি করে খেয়েছে ও যারা বঞ্চিত হয়েছে তাদের বিরুদ্ধে আমার ডেপুটেশন। বিডিও যদি এখানে তৃণমূলের দালালি করে, মানুষের কাজ না করেন তাহলে ওঁর কাজ করা দুঃসাধ্য হবেই। এই বনগাঁ ব্লকের মানুষদের নিয়ে তা দেখিয়ে দেব।

জ্যোতিপ্রিয় মল্লিকের প্রসঙ্গ টেনে দেবদাস মণ্ডল বলেন, উনি যে চোর তা সবাই জানে। ২০২০ সালের পয়লা জানুয়ারি আমার ওকথা বলেছিলাম। ২০২৩ সালে সেকথা প্রমাণ হল।  রাজ্যের আড়াই কোটি মানুষের চাল গম তুলে তা বাজারে বিক্রি দিয়েছেন। তদন্ত চলছে। অনেককিছুই পাওয়া গিয়েছে। শুধু এটুকু বলব বাংলায় যারা চোর আছে তাদের সবাইকেই ধরতে হবে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.