Mannara Chopra | Mumbai Billboard Collapse: 'মানুষ মরছে আর আপনি নাচছেন?' মান্নারাকে ধুয়ে দিল নেটপাড়া...

Mannara Chopra: সোমবার মুম্বইয়ে ঘটে যায় এই ভয়ংকর দুর্ঘটনা। প্রবল ধূলো ঝড়ে মুম্বইয়ে ঘাটকোপারে আচমকাই পড়ে যায়  একটি বিশাল বিলবোর্ড। সেই বিলবোর্ডের নিচে চাপা পড়ে মৃত্যু হয় ১৪ জনের। একদিকে যখন বিধ্বস্ত শহর, তখন মুম্বইয়ে বৃষ্টি এনজয় করে একটি ভিডিয়ো বানিয়েছেন মান্নারা চোপড়া। 

Updated By: May 14, 2024, 02:48 PM IST
Mannara Chopra | Mumbai Billboard Collapse: 'মানুষ মরছে আর আপনি নাচছেন?' মান্নারাকে ধুয়ে দিল নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বরাবরই নানা কাণ্ড করে খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী মান্নারা চোপড়া(Mannara Chopra)। সোমবার ফের এক কাণ্ড ঘটালেন অভিনেত্রী আর তার জেরেই নেটপাড়ায় প্রবল কটাক্ষের মুখে প্রিয়াঙ্কা চোপড়ার এই তুতো বোন। কী করে এতটা অমানবিক হয়ে উঠলেন তিনি, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। 

আরও পড়ুন- Ekta Kapoor: বিয়ে করতে নারাজ, ফের মা হতে চলেছেন একতা কাপুর...

সোমবার ধুলোঝড়ে মুম্বইয়ে ভেঙে পড়ে একটি বিশাল বিলবোর্ড। এছাড়াও ভেঙে পড়ে একটি নির্মীয়মান বাড়ির অংশ। এবং সেই দুর্ঘটনাতেই মৃত্যু হয় প্রায় ১৪ জনের। এখন আটকে রয়েছেন মানুষ। জোরকদমে চলছে উদ্ধারকার্য। এদিকে সেই শহরে বসেই একটি ব্যালকনি থেকে বৃষ্টি এনজয় করার একটি ভিডিয়ো পোস্ট করেন মান্নারা। অভিনেত্রীর এই কাণ্ডতেই বিরক্ত নেটপাড়া। 

সোমবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন মান্নারা। যেখানে দেখা যাচ্ছে, 'তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া' ছবির গান 'আঁখিয়া গুলাব'-এ নাচছেন অভিনেত্রী। তাঁর ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে ধুলোঝড়। পাশাপাশি সঙ্গে চলছে হালকা বৃষ্টিও। সেই ঝড় বৃষ্টি উপভোগ করেই নিজের ব্যালকনিতে নাচছেন মান্নারা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mannara Chopra (@memannara)

ক্যাপশনে অভিনেত্রী লেখেন, 'সারাদিনের শ্যুটের মাঝেই মরসুমের প্রথম বৃষ্টি উপভোগ করছি।' অভিনেত্রীর এই কাণ্ডতেই বিরক্ত নেটপাড়ার বাসিন্দারা। এক নেটিজেন লেখেন, 'শহরে যখন লোক মরে যাচ্ছে, তখন সেটা নাচার সময় নয়'। অন্য আরেক ব্যক্তি লেখেন, 'এরা অনুভবই করতে পারে না যে কত মানুষের ঘর ভেঙে গেছে। কত মানুষ গৃহহীন'। আরেক ব্যক্তি লেখেন, 'মানুষ আহত, মানুষ কষ্টে আছে, আর এখানে এটা কী হচ্ছে!' এক নেটিজেন লেখেন, 'মানুষ মরছে আর আপনি নাচছেন?'

আরও পড়ুন- Popular TV Actress Death: বাসে পিষে দিল গাড়ি, ঘটনাস্থলেই মৃত 'ত্রিনয়নী'-খ্যাত জনপ্রিয় অভিনেত্রী...

প্রসঙ্গত, মুম্বইয়ের ঝড়ে বিধ্বস্ত শহরের একাংশ। ইতোমধ্যেই প্রাণ হারিয়েছেন ১৪ জন। ঘাটকোপারের বিশাল বিলবোর্ডের নীচে আটকে পড়ে প্রায় ৮০ জন। গুঁড়িয়ে যায় প্রায় ১০টি গাড়ি। ৪০ জনের বেশি মানুষ আহত এই ঝড়ে। সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন বিজয় বর্মা ও সোনি রাজদানের মতো তারকা। সেখানে মান্নারার আনন্দের ভিডিয়ো দেখে বিরক্ত নেটপাড়া। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.