Air India | Pune: অল্পের জন্য রক্ষা পেলেন ১৮০ যাত্রী, এয়ার ইন্ডিয়ার ভরা প্লেন সোজা ধাক্কা মারল ট্রাকে!

Pune to Delhi: দিল্লি যাওয়ার পথে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইট পুনে এয়ারপোর্টে টেকঅফের জন্য রানওয়ের দিকে ট্যাক্সি করার সময় একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষের সম্মুখীন হয়। তবে কেউ কোনও আঘাত পাননি।

Updated By: May 17, 2024, 02:26 PM IST
Air India | Pune: অল্পের জন্য রক্ষা পেলেন ১৮০ যাত্রী, এয়ার ইন্ডিয়ার ভরা প্লেন সোজা ধাক্কা মারল ট্রাকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার ১৬ মে, দিল্লি যাওয়ার পথে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইট পুনে এয়ারপোর্টে টেকঅফের জন্য রানওয়ের দিকে ট্যাক্সি করার সময় একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষের সম্মুখীন হয়। ঘটনার সময় বিমানটিতে মোট ১৮০ জন যাত্রী ছিলেন। তবে কেউ কোনও আঘাত পাননি।

আরও পড়ুন: Spices Crisis: ভারতের মশলা এত মারাত্মক? এবার নেপালেও নিষিদ্ধ এভারেস্ট-MDH!
বিমানবন্দরের এক আধিকারিক এএনআইকে জানিয়েছেন যে বিমানটির মুখ এবং ল্যান্ডিং গিয়ারের কাছে একটি টায়ার ক্ষতিগ্রস্ত হয়েছে। "সংঘর্ষ সত্ত্বেও, জাহাজে থাকা সমস্ত যাত্রী এবং ক্রু নিরাপদ বলে জানা গেছে," কর্মকর্তা যোগ করেছেন।
ঘটনার পরে, জরুরী প্রোটোকলগুলি দ্রুত কার্যকর করা হয়েছিল, জড়িত প্রত্যেকের নিরাপত্তা নিশ্চিত করার জন্য।
ঘটনার সত্যতা নিশ্চিত করে, পুনে বিমানবন্দরের কর্মকর্তারা বলেছেন যে যাত্রীদের "তাৎক্ষণিকভাবে নামিয়ে দেওয়া হয়েছিল এবং দিল্লিতে একটি বিকল্প ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছিল"।
ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশন (ডিজিসিএ) সংঘর্ষের কারণ নির্ধারণের জন্য একটি তদন্ত শুরু করা হয়েছে।
প্রাথমিক প্রতিবেদনে বলা হয়েছে যে টাগ ট্রাক, যা মাটিতে বিমান চালনা করার জন্য ব্যবহৃত হয়। ডিজিসিএ-র তদন্ত অপারেশনাল প্রোটোকল এবং সম্ভাব্য ত্রুটিগুলির উপর ফোকাস করবে যার ফলে এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: Narendra Modi Property and Assets: নেই জমি-বাড়ি-গাড়ি! কত টাকা আছে মোদীর? মনোনয়নে 'ফাঁস' মোট সম্পত্তি...
উল্লেখযোগ্য ব্যাঘাত ছাড়াই বিমানবন্দরের কার্যক্রম অব্যাহত রয়েছে। বিস্তারিত বিমানটি, তবে, বিশদ পরিদর্শন এবং সংক্ষিপ্তভাবে মেরামতের জন্য পরিষেবার বাইরে নিয়ে যাওয়া হয়েছিল এবং এখন অপারেশনের জন্য প্রস্তুত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.