Narenda Modi: 'সংবাদমাধ্যম নিরপেক্ষ নয়, তাই সাংবাদিক বৈঠক করি না'! মোদীর সাফাইয়ে নেটপাড়া তোলপাড়...

Modi on Media  'আমি কঠোর পরিশ্রম করতে চায়। গরীব মানুষের বাড়ি যেতে চাই। চাইলে আমি ফিতে কাটতে এবং আমার ছবি তোলাতে পারি, কিন্তু করি না। ঝাড়খণ্ডে ছোট জেলায় গিয়ে ছোট কোন প্রকল্পে কাজ করি'।

Updated By: May 17, 2024, 06:09 PM IST
Narenda Modi: 'সংবাদমাধ্যম নিরপেক্ষ নয়, তাই সাংবাদিক বৈঠক করি না'! মোদীর সাফাইয়ে নেটপাড়া তোলপাড়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: সোশ্য়াল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। 'মন কী বাত' অনুষ্ঠানেও নানা বিষয়ে নিজের মত স্পষ্ট করে জানান। কিন্তু সাংবাদিক বৈঠক করেননি কখনও। কেন? প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর মতে, 'সংবাদমাধ্যমের চরিত্র বদলে গিয়েছে। আগের সেই নিরপেক্ষ সত্ত্বা আর নেই। সাংবাদিকরা এখন নিজেদের মত আর আদর্শ প্রচারে ব্যস্ত'।

আরও পড়ুন:  Narendra Modi Property and Assets: নেই জমি-বাড়ি-গাড়ি! কত টাকা আছে মোদীর? মনোনয়নে 'ফাঁস' মোট সম্পত্তি...

সম্প্রতি সংবাদ মাধ্যমে এক সাক্ষাতকারে মোদী বলেন, 'আমি সংসদে জবাব দিই। সাংবাদিকদের নিজস্ব পছন্দ আছে। সেই পছন্দের জন্য় তাঁরা পরিচিত। সংবাদমাধ্যম আর নিরপেক্ষ নেই'।  প্রধানমন্ত্রী আক্ষেপ, 'আগে সংবাদমাধ্যমে কোনও মুখ ছিল না। কে লিখছে? আদর্শ কী? সেসব নিয়ে কেউ ভাবত না। পরিস্থিতি অবশ্য় এক নেই'। 

এদিকে সাংবাদিক বৈঠক না করলেও, সাক্ষাৎকার কিন্তু দেন। মোদী জানান, এখন যোগাযোগের অনেক মাধ্যম রয়েছে। তবে সাক্ষাৎকারের প্রস্তাব ফেরান না কখনও। তাঁর কথায়, 'আমি কঠোর পরিশ্রম করতে চায়। গরীব মানুষের বাড়ি যেতে চাই। চাইলে আমি ফিতে কাটতে এবং আমার ছবি তোলাতে পারি, কিন্তু করি না। ঝাড়খণ্ডে ছোট জেলায় গিয়ে ছোট কোন প্রকল্পে কাজ করি'।

মোদীর আরও বক্তব্য, 'আমি নতুন কর্মসংস্কৃতি নিয়ে এসেছি। যদি সেই সংস্কৃতিকে ঠিক মনে হয়, তাহলে সংবাদমাধ্যমে সঠিকভাবে পরিবেশ করা উচিত। যদি মনে না হয়, তাহলে করা উচিত নয়'।

আরও পড়ুন:  IAF | Arogya Maitri Cube: ভারতীয় সেনার বিশাল গর্বের কীর্তি! দুরূহ বিপদের জন্য প্রথম এয়ারলিফ্ট হাসপাতাল...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.