Bengal News LIVE Update: শহরে ফের তরুণীর রহস্যমৃত্যু, ভাড়া বাড়ি থেকে উদ্ধার দেহ!

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Friday, May 17, 2024 - 21:20
Bengal News LIVE Update: শহরে ফের তরুণীর রহস্যমৃত্যু, ভাড়া বাড়ি থেকে উদ্ধার দেহ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

17 May 2024, 21:15 PM

শহরে ফের তরুণীর রহস্য়মৃত্যু। এবার আনন্দপুর থানার উত্তর পঞ্চান্নগ্রামে। একটি বাড়িতে ভাড়া থাকতেন ওই তরুণী। সেই ভাড়া বাড়ি থেকে রক্তাক্ত দেহ উদ্ধার করেছে পুলিস। মৃতার বয়স ৩০ বছর। সঙ্গী বেপাত্তা।

17 May 2024, 15:45 PM

'মমতার দাম কত'? কুৎসিত মন্তব্য়ে বিপাকে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। তমলুকের বিজেপি প্রার্থীকে শোকজ করল নির্বাচন কমিশন। কমিশনের প্রশ্ন, 'একজন প্রাক্তন বিচারপতির কী করে এই ভাষা হাতে হতে পারে'? 'একজন  বঙ্গসন্তানের কীভাবে এই ভাষা হতে পারে'?

17 May 2024, 12:45 PM

বজ্রঘাতে মৃত ব্যাক্তিদের পরিবারের সাথে দেখা করলেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর ও সেচদপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন। পুরাতন মালদা পৌরসভার ১৭ ও ৫ নং এবং সাহাপুরের ছাতিয়ান মোড় এলাকায় মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজ্যের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন বজ্রঘাতে মৃত তিনজনের পরিবারকে সমাবেদনা জানান। 

17 May 2024, 12:45 PM

পুকুর থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার, পরিবারের পক্ষ থেকে খুনের অভিযোগ করায় দুইজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার অন্তর্গত সাকতোরিয়ার ১১ নম্বর ক্যাম্প এলাকায়।  বছর ২৩ এর নেহাল কুমার ঘাসীর মৃতদেহ সকালে স্থানীয় এক পুকুরে পরে থাকতে দেখে স্থানীয়রা। খবর দেওয়া হয় কুলটি থানার পুলিশকে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। আসানসোল জেলা হাসপাতালে নেহাল কুমার ঘাসির ময়নাতদন্ত হবে বলে পুলিশ জানিয়েছে। নেহাল কে খুন করা হয়েছে বলে দাবি করছে তার পরিবার। সবদিক খোলা রেখে ঘটনার তদন্তে কুলটি থানার  পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই জানা যাবে আসল ঘটনা।। 

17 May 2024, 11:15 AM

Uluberia: কোচবিহার জেলা ব্যবসায়ী সমিতির ডাকে ২৪ ঘন্টা ব্যাবসা বন্ধ চলছে কোচবিহারে।  কোচবিহার পৌরসভার বর্ধিত কর বাতিল সহ একাধিক দাবিতে  ২৪ ঘন্টার ব্যবসা বন্ধের ডাক জেলা ব্যাবসায়ীদের। জেলা ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সুরোজ কুমার ঘোষ বলেন, মুখ্যমন্ত্রীর কোচবিহারে এসে বলে গিয়েছিলেন যে কোনো কর বাড়ানো হবে না।  কিন্তু তার কথা  অমান্য করে কোচবিহারের পৌরসভার পৌর প্রধান রবীন্দ্রনাথ ঘোষ নিজের মত করে পৌরকর বৃদ্ধি সহ কন্ট্রোভেন্সি ফ্রি বৃদ্ধি করে যাচ্ছেন। তার প্রতিবাদে আগামীকাল ২৪ ঘন্টার ব্যবসা বন্ধের ডাক দেওয়া হয়েছে কোচবিহার শহর পৌর এলাকার সমস্ত বাজার গুলিতে।

17 May 2024, 10:30 AM

Dhamakhali CBI: ধামাখালি সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্প শুরু হল আজ থেকে যেখানে বেশ কিছু সিবিআই আধিকারিক ও সিআরপিএফ জওয়ান থাকবেন। সামনেই লোকসভা নির্বাচন আর এই লোকসভা নির্বাচনের আগে সন্দেশখালি ধামাখালি সহ বিস্তীর্ণ এলাকার মানুষের যাবতীয় অভিযোগ জানাতে পারবেন এখানে এসে সেই অনুযায়ী তদন্ত করবেন। 

17 May 2024, 10:00 AM

দুই বোনকে মর্মান্তিক কুপিয়ে খুন ঘটনাস্থলে পুলিস। দক্ষিণ ২৪ পরগনা জেলার পাথরপ্রতিমা ব্লকের দিগম্বর পুর গ্রাম পঞ্চায়েতের ভোলাহাট থানার গুরুদাসপুর এলাকায় বাড়িতেই পুরুষ কেউ না থাকার সুযোগের দুই বোনকে নৃশংসভাবে কুপিয়ে খুন। স্থানীয় সূত্রে জানা যায় বাসন্তী প্রামানিক(৪৫) এবং বিশা প্রামানিক (৫৫)দুই বোন একটি বাড়িতে থাকতেন গুরুদাসপুর এলাকায়। হঠাৎ করে আজ সকালে এক যুবক দেখতে পায় বাড়ির বারান্দায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে. কুপিয়ে খন্ড বিখন্ড করা হয়েছে দুটি দেহকে। তবে এদের কোন পুরুষ এবং শত্রুতা বা কোন কিছু ছিল কিনা এখনও কিছু জানা যায়নি।

17 May 2024, 10:00 AM

Sitaram on I.N.D.I.A:  একদিক থেকে বলছেন উনি ইন্ডিয়া জোট তৈরি করেছেন আবার বলছেন তিনি বাইরে থেকে সমর্থন করবেন এর মানে কি উনি মাইন্ড মেকআপ করেছেন। বাইরে থেকে সমর্থন করার মানে কি তার মানে উনি ইন্ডিয়া জোটে নেই। উনি ঠিক করুক উনি কি করবেন। ব্যারাকপুরে জোট প্রার্থী দেবদূত ঘোষ এর সমর্থনে এসে এমনটাই বললেন সীতারাম ইয়েচুরি।

17 May 2024, 10:00 AM

Dilip on Mamata: মমতা যদি সিঙ্গুর নন্দীগ্রাম দেখিয়ে ভোট জিততে পারে, তাহলে আমরাও সন্দেশখালির মতো এতো বড় দুর্নীতি ছেড়ে দেব কেন? এর থেকেও বড় অপকর্ম বেরোবে। কারণ শেখ শাহাজাহান এর মেজো ভাই এখনও পলাতক। তাই মহিলাদের রাত জাগতে হচ্ছে। তারা বাধ্য হয়ে রাস্তায় নেমেছেন। ওরা চাইছে এইভাবে ওখানে ভোট করিয়ে নিতে। কিছু গ্রামে পুরুষরা ঘরছাড়া। ভোট পর্যন্ত ওরা এটা টানতে চাইছে। ওখানকার মহিলাদের আন্দোলন গোটা দেশে একটা উদাহরণ তৈরি করেছে। 

 

17 May 2024, 10:00 AM

২০২১ সালে ভোট পরবর্তী হিংসার বলি চাঁদু (ওরফে জন্মেঞ্জয়) দোলাই। সেই মামলায় তদন্তের পূর্ব মেদিনীপুরের মারিশদা থানা এলাকার ভাজাচাউলির সিজুয়াতে সিবিআই। এই মামলায় একাধিক তৃণমূল নেতার বিরুদ্ধে নাম থাকলেও আজ মূলত দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা দিয়েছে। সিজুয়া গ্রামের নন্দদুলাল মাইতির বাড়িতে হানা। তার ছেলের সন্ধানে এসছে, তার ছেলের নাম বুদ্ধদেব মাইতি, তিনি কর্মসূত্রে হাওড়াতে আছেন। নন্দ মাইতি এবং তার স্ত্রীর পরিবারের ভোটার কার্ড আধার কার্ড-সহ তল্লাশি করছে সিবিআই। দেবব্রত পণ্ডার বাড়িতেও সিবিআই। নন্দদুলাল মাইতির সঙ্গে সিবিআই কথা বলছে।

17 May 2024, 09:45 AM

Adhir on TMC: তৃণমূলের রাজভবন অভিযান নিয়ে অধীর জানান, রাজ্যপালের সঙ্গে দেখা হলে জিজ্ঞাসা করব এই বয়সে ধর্ষণকারী হচ্ছেন কীভাবে? কাঁচরাপাড়া কলেজ মোড়ে সিপিআইএম প্রার্থী দেবদূত ঘোষের সমর্থনে পথসভায় এসে এমনই মন্তব্য করেন অধীর রঞ্জন চৌধুরী। ইন্ডিয়া জোট থেকে তিনি পলায়ন করেছেন আগে পলায়ন করেছেন নীতিশ কুমার তারপরে মমতা কুমারী, তারা ইন্ডিয়া জোট ছেড়ে পলায়ন করেছিলেন এখন চাইছেন ইন্ডিয়া জোটের নামে কিছু ভোট যদি পাওয়া যায় আমি দিদিকে প্রশ্ন করছি পশ্চিমবঙ্গ কি ইন্ডিয়ার বাইরে তিনি যে জোট নিয়ে এই ধরনের কথা বলছেন। আগামীকাল তৃণমূলের রাজভবন অভিযান এ প্রসঙ্গে অধীর চৌধুরী সব জানান আমার সঙ্গে দেখা হলে আমি জিজ্ঞাসা করব এই বয়সে ধর্ষণকারী হচ্ছেন কীভাবে তা আমি জিজ্ঞাসা করব।