Saif Ali Khan: প্রিয়দর্শনের জন্য অন্ধ হয়ে যাচ্ছেন সইফ! খবর ফাঁস হতেই...

Saif Ali Khan | Priyadarshan: জানা গিয়েছে, পরিচালক প্রিয়দর্শনের সঙ্গে কাজ করতে চলেছেন সইফ। থ্রিলার ছবিতে কাজ করতে অভিনেতা একেবারে প্রস্তুত। এই ছবিতে সইফ একজন অন্ধ ব্যক্তির ভূমিকায় অভিনয় করবেন। 

Updated By: May 10, 2024, 10:35 AM IST
Saif Ali Khan: প্রিয়দর্শনের জন্য অন্ধ হয়ে যাচ্ছেন সইফ! খবর ফাঁস হতেই...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সইফ আলি খান বলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে একজন। অভিনেতা তাঁর দক্ষতা দিয়ে দর্শকেদর মনে নিজের জন্য এক আলাদা জায়গা করে নিয়েছিলেন। জানা গিয়েছে, পরিচালক প্রিয়দর্শনের সঙ্গে কাজ করতে চলেছেন সইফ। থ্রিলার ছবিতে কাজ করতে অভিনেতা একেবারে প্রস্তুত। এই ছবিতে সইফ একজন অন্ধ ব্যক্তির ভূমিকায় অভিনয় করবেন। এমনকি চরিত্রে অভিনয় করতে তিনি খুবই আগ্রহী।

আরও জানা গিয়েছে, সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের জুলাই-আগস্ট ছবির শ্যুটিং শুরু হবে। ইন্ডাস্ট্রি সূত্র আরও প্রকাশ করেছে যে সময়ের সঙ্গে সঙ্গে প্রিয়দর্শন মালায়ালম ফিল্ম ইন্ডাস্ট্রিতে থ্রিলার তৈরির শিল্পে দক্ষতা অর্জন করেছে। এবার তিনি বলিউডে তাঁর ছাপ ফেলতে চাইছেন। ছবির স্ক্রিপ্টটি তৈরি হয়ে গিয়েছে। তবে কাস্ট এবং প্রযোজনরা বিবরণ চূড়ান্ত এখনও চলছে। ছবির নাম সম্পর্কে এখনও জানা যায়নি।

আরও পড়ুন:Anumita Dutta: ভরা রাস্তায় চুলের মুঠি ধরে সম্মানহানি টেলিঅভিনেত্রীর, জল গড়াল অনেকদূর...

সইফ আলি খান ছাড়াও প্রিয়দর্শন অক্ষয় কুমারের সঙ্গে নতুন প্রকল্পের জন্য আবার এক হতে পারেন। তাঁরা একসঙ্গে 'হেরা ফেরি' এবং 'ভুল ভুলাইয়া'র মতো হিট ছবি উপহার দিয়েছেন। এদিকে, প্রিয়দর্শনের শেষ প্রজেক্ট ছিল উর্বশী এবং সিদ্ধার্থ বাবু অভিনীত 'অপাথা'। ছবিটি উর্বশীর ৭০০ তম ছবি হিসাবে চিহ্নিত।

অন্যদিকে, সইফ আলি খানকে শেষ দেখা গিয়েছিল ওম রাউতের 'আদিপুরুষ' ছবিতে। সেখানে রাবণের ভূমিকায় দেখা গিয়েছিল বলিউডের নবাবকে। ছবিতে মুখ্য চরিত্র রামের ভূমিকায় ছিলেন প্রভাস,  সীতার ভূমিকায় কৃতি স্যানন। ১৬ জুন ছবিটি 3D-তে মুক্তি পায় এটি। এছাড়া অভিনেতাকে পরবর্তীতে দেখা যাবে জুনিয়র এনটিআরের 'দেভারা: পার্ট ১'-এ।  তেলেগু ভাষার এই ছবিতে একজন পুলিস অফিসারের ভূমিকায় অভিনয় করবেন সইফ আলি খান।

আরও পড়ুন:Ranveer Singh| Deepika Padukone: বিয়ের ছবি ডিলিটের পর নয়া কাণ্ড রণবীরের, রেগে ক্যামেরা সরালেন দীপিকা...

চলতি বছরের ২২ জানুয়ারি কনুইয়ের ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সইফ আলি খান। এরপরই তড়িঘড়ি সিদ্ধান্ত নিয়েছিলেন অস্ত্রোপচার করাবেন। অস্ত্রোপচারের এক দিনের মাথায় বাড়ি ফেরেন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.