Mamata Banerjee: "রাজভবনে আমি আর যাচ্ছি না, রাস্তায় গিয়ে দেখা করে আসব", বিস্ফোরক মমতা!

Mamata demands C V Ananda Bose Resignation: রাজ্যপালের পাশে বসাটাও পাপ! কীর্তির পর কীর্তি। কেলেঙ্কারির পর কেলেঙ্কারি। তোপ মমতার।

Updated By: May 11, 2024, 03:43 PM IST
Mamata Banerjee: "রাজভবনে আমি আর যাচ্ছি না, রাস্তায় গিয়ে দেখা করে আসব", বিস্ফোরক মমতা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্লীলতাহানিতে ইস্যুতে রাজ্যপাল সি ভি আনন্দ বোসের পদত্যাগ দাবি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। এদিন ডানলপের নির্বাচনী প্রচার সভা থেকে রাজ্যপালকে একহাত নিয়ে মমতা বলেন, "প্রথমে আপনি পদত্যাগ করুন। আপনি কে মহিলাদের উপর অত্যাচার করার? এডিট করে কিছু ভিডিয়ো দেখিয়েছে। পুরোটা দেখিয়েছে? কপিটা আমার কাছে আছে। আমি পেয়েছি। যেটা এডিট করেছেন, সেটাও আমার কাছে আছে। এখনও তো সব বেরয়নি। আরেকটা ভিডিয়োও আমি পেলাম, পেনড্রাইভ। আরও কীর্তি-কেলেঙ্কারি। কীর্তির পর কীর্তি। কেলেঙ্কারির পর কেলেঙ্কারি।" 

এরপরই মুখ্যমন্ত্রী স্পষ্ট জানিয়ে দেন, "আমাকে রাজভবনে ডাকলে আমি আর যাব না। রাজভবনে আমি আর যাচ্ছি না। আমাকে রাস্তায় ডাকলে যাব। রাজ্যপালের কথা বলতে হলে, আমাকে রাস্তায় ডাকলে, আমি রাস্তায় গিয়ে দেখা করে আসব। কিন্তু এই কীর্তি-কেলেঙ্কারির পর আপনার পাশে বসাটাও পাপ।" চাঁছাছোলা ভাষায় তোপ দাগেন মমতা। প্রসঙ্গত, এর আগে পূর্ব বর্ধমানের রায়নার নির্বাচনী প্রচার সভা থেকেও রাজ্যপাল সি ভি আনন্দ বোসকে শ্লীলহানি ইস্যুতে চাঁছাছোলা ভাষায় তুলোধনা করেন মুখ্যমন্ত্রী। মমতা বলেন, "সন্দেশখালি নিয়ে বড় বড় কথা বলছেন? আর আপনি কী করছেন? একটা ছোট্ট মেয়ে রাজভবনের পিবিএক্স-এ চাকরি করত! তার সঙ্গে কী ব্যবহার করেছেন? আমার কাছে একটা নয়, হাজারটা ঘটনা এসেছে। কিন্তু আমি কোনওদিন কোনও কথা বলিনি। কিন্তু কালকের মেয়েটির কান্না আমার হৃদয় বিদারক হয়েছে।" 

সেদিন তোপ দাগেন, "রাজ্যপাল তাঁর কাজের মেয়েকে.... মেদিনীপুর পূর্বের একটি মেয়েকে... একবার নয়, পর পর দুবার শ্লীলতাহানি করেছেন। আমি তাঁর কান্না দেখেছি। আমার কাছে ভিডিয়ো এসেছে। আমি পুরো মন দিয়ে দেখেছি। মেয়েটি যখন কেঁদে বেরচ্ছিল, তখন আপনার লোকজনেরাও ছিল। মেয়েটি বলেছে, আর আমি রাজভবনে চাকরি করতে যাব না। ভয় পাচ্ছে। যখন তখন ডেকে খারাপ ব্যবহার করবে। অসম্মান করবে। আপনি মা-বোনেদের নিয়ে কথা বলেন? আপনার লজ্জা নেই? আপনার দাঁতের পাটিটাই খুলে যাওয়া উচিত! মাড়ি-ই থাকা উচিত না দাঁতের!" 

উল্লেখ্য, বৃহস্পতিবার "সচ কা সামনা" বলে একটি অনুষ্ঠানে ২ মে, যেদিন ওই ঘটনা ঘটে বলে অভিযোগ, সেদিনের ১ ঘণ্টা ৯ মিনিটের (বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যে ৬টা ৪০-এর) সিসিটিভির ফুটেজ প্রকাশ্যে আনে রাজভবন। তবে সেই সিসিটিভি ফুটেজ মূলত রাজভবনের মেইন গেটের পুলিসের আউটপোস্ট সংলগ্ন দুটো সিসিটিভির। যেখানে অভিযোগকারিণী রাজভবনের দিক থেকে হেঁটে ওসি রাজভবনের ও অতিরিক্ত চেম্বারে কখন ঢুকছেন তা দেখানো হয়। কিন্তু এরপরই কলকাতা পুলিসের হাতে আসে রাজ্যপালের সিসিটিভি ফুটেজের পালটা সিসিটিভি ফুটেজ। সূত্রের খবর, যেখানে দেখা যাচ্ছে, ২ মে রাজভবনের সিঁড়ি দিয়ে কাঁদতে কাঁদতে নেমে আসছেন অভিযোগকারিণী। বিকেল ৫.১৫ মিনিটের মিনিটের ফুটেজ সেটি। 

আরও পড়ুন, Arvind Kejriwal: 'বিজেপি ২২০-২৩০, এবার কেন্দ্রে ইন্ডিয়া জোটের সরকার', হুংকার জেল'মুক্ত' কেজরির!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.