Dilip Ghosh: 'মুখ্যমন্ত্রী গঙ্গাস্নান করুন, বেনারস চলে যান, রাজ্য আমাদের হাতে ছেড়ে দিন' আক্রমণাত্মক দিলীপ...

Dilip Ghosh: বর্ধমানের চা-চক্রে একেবারে স্বভাবসুলভ ভঙ্গিতেই আক্রমণাত্মক তিনি। নানা ইস্যুতে আবার রাজ্যের শাসকদলের বিরুদ্ধে সরব বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপিপ্রার্থী দিলীপ ঘোষ।

Updated By: May 9, 2024, 09:24 AM IST
Dilip Ghosh: 'মুখ্যমন্ত্রী গঙ্গাস্নান করুন, বেনারস চলে যান,  রাজ্য আমাদের হাতে ছেড়ে দিন' আক্রমণাত্মক দিলীপ...

পার্থ চৌধুরী: বর্ধমানের চা-চক্রে একেবারে স্বভাবসুলভ ভঙ্গিতেই আক্রমণাত্মক তিনি। নানা ইস্যুতে  আবার রাজ্যের শাসকদলের বিরুদ্ধে সরব বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপিপ্রার্থী দিলীপ ঘোষ। বৃহস্পতিবার সকালে বর্ধমানের বড়নীলপুর মোড় থেকে বটতলা প্রাতঃভ্রমণে যান তিনি, জনসংযোগ করেন, জবাব দেন নানা প্রশ্নের। এদিন দিলীপ নানা ইস্যুতে কথা বলেন।

রাজভবন সিসিটিভি ফুটেজ দেখাতে রাজি

সবই বেরোবে।যতই চাপা দিক, যতই মিথ্যা বলুক, সত্য একদিন সামনে আসবে। যারা গভর্নরকে কলুষিত করেছে, মহিলাদের সম্মান নিয়ে টানাটানি করছে, তাদের একদিন বিসর্জন হবেই।

মুর্শিদাবাদে ভোটের পর হিংসা বাড়ছে

মুর্শিদাবাদে হিংসা কবে হয় না? ওখানে আইনের শাসন নেই। ওটা বাংলাদেশ হয়ে গেছে। টিএমসি সেটাই চায়।

তাঁর প্রচারে বাধার অভিযোগ 

অনেক জায়গায় ধমকানো, চমকানো চলছে। আমি তো থাকছি। ৪ তারিখের পরে কে কেমন থাকবে, সেটা তাদের ব্যবহারই ঠিক করবে। সিপিএম, কংগ্রেস, টিএমসি-র লোকেরাও এবারে দিলীপ ঘোষকে ভোট দেবেন।

মুখ্যমন্ত্রী বলেছেন, সব কাজ হয়ে গেছে, বিজেপিকে হারানোই বাকি

মুখ্যমন্ত্রী গঙ্গাস্নান করুন। বেনারস চলে যান। অনেক পাপ করেছেন। পুজো করুন। রাজ্যকে আমাদের হাতে ছেড়ে দিন।

অপরূপা পোদ্দারকে মঞ্চে উঠতে দেওয়া হয়নি আরামবাগে

উনি ভাবুন। উনি বা কুণাল ঘোষ যে দলের জন্য এত করলেন, আজ কী অবস্থা! চোর-গুন্ডা ছাড়া দলটাতে কেউ থাকতে পারবে না।

মালদা উত্তরে ইভিএম বদলের চেষ্টার অভিযোগ

এখনও এ রাজ্যের সরকারি কিছু কর্মচারী টিএমসি-র হয়ে কাজ করছেন। ওঁরা আমার প্রোগ্রাম ক্যানসেল করছেন। কেন্দ্রীয় বাহিনীকে ঠিকভাবে ব্যবহার করা হচ্ছে না। আমরা নির্বাচন কমিশনকে বলব। সেন্ট্রাল ফোর্সকে ঠিক মতো ব্যবহার করা হচ্ছে না।

হিরণ সবংয়ে বলেছেন, 'টিএমসি-র ঠ্যাং ভাঙব'

ওঁরা বলছেন, জবাবে বলছেন।

বর্ধমানের চা-চক্র থেকে স্বভাবসুলভ ভঙ্গিতে পুলিসকে আক্রমণ করলেন দিলীপ। বর্ধমান থানার আইসি দিব্যেন্দু দাসকে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি।  দলের জেলা সভাপতি ও অন্যদের কড়া হতে বললেন। কথাপ্রসঙ্গে তিনি বলেন, 'রোজ চমকাচ্ছে। পুলিস প্রোগ্রাম ক্যানসেল করছে। মমতা ব্যানার্জি সাতদিন-দশদিন বসে এই করে গিয়েছেন। ওদের কাছে লোক নেই। পুলিস আছে। আমি এবারে বিডিও, ডিএম ঘেরাও করব। শেষের দিকে ওর (আইসি-র) দম বের করে দেব। বেরোতে দেব না ঘর থেকে। আরও উত্তেজিত হয়ে দিলীপ আইসি-র উদ্দেশ্যে বলেন, দেখি কী রকম চামচেগিরি করে! বালিচোর-গরুচোর  নেতা ভেবেছে নাকি? এবারে ওকেই টার্গেট করব। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.