পোশাক খুলে প্রতিবাদ, বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ শ্রী-কে

নিজস্ব প্রতিবেদন : কাস্টিং কাউচের প্রতিবাদ করায় তেলুগু অভিনেত্রী শ্রী রেড্ডিকে ফ্ল্যাট থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দিলেন বাড়ির মালিক। পোশাক খুলে কাস্টিং কাউচের প্রতিবাদ করায় বাড়ি থেকে বেরিয়ে যেতে হবে। হায়দরাবাদে ভাড়ার ফ্ল্যাটে কিছুতেই থাকতে দেওয়া হবে না। এবার এভাবেই নাকি ভয় দেখানো হয় শ্রী রেড্ডিকে।

আরও পড়ুন : শেষে পাকিস্তানি পুলিস অফিসারকে বিয়ে করলেন আলিয়া?

কাস্টিং কাউচের প্রতিবাদ করে সম্প্রতি পোশাক খুলে রাস্তার উপর প্রতিবাদ করতে বসেন শ্রী রেড্ডি। ওই কীর্তির পর শ্রী-কে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হলে, ফেসবুকে এ বিষয়ে খোলসা করেন তিনি। বলেন, ‘আমার বাড়ি মালিক ঘর ছাড়তে বলে দিয়েছেন। তিনি একজন পদস্থ সরকারি কর্মচারী। সেই কারণেই তিনি আমায় বাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়ার কথা বলেছেন। কীসব আজব মানুষ।’ শুধু তাই নয়, এবার বড় বড় মানুষের ‘খেলা’ শুরু হয়েছে বলেও অভিযোগ করেন শ্রী রেড্ডি। বড় বড় মানুষের অঙ্গুলিহেলনেই সংবাদমাধ্যম কাজ করে বলেও অভিযোগ করেন শ্রী রেড্ডি।

আরও পড়ুন : স্টুডিওর মধ্যে জোর করে যৌনতায় লিপ্ত প্রযোজক পুত্র, বিস্ফোরণ

এদিকে কাস্টিং কাউচের প্রতিবাদ করে সম্প্রতি শোরগোল ফেলে দেন দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি। এমনকী, দক্ষিণের স্টুডিওগুলি সব অশ্লীল কাজের ‘তীর্থস্থান’ হয়ে উঠেছে বলেও অভিযোগ করেন তিনি। পাশাপাশি, স্টুডিওর মধ্যে নিয়ে গিয়ে তাঁর সঙ্গেও জোর জবরদস্তি করা হয় বলেও অভিযোগ করেন ওই অভিনেত্রী। শুধু তাই নয়, বড় বড় পরিচালক, প্রযোজকরা অভিনেত্রীদের ‘সেক্স ডল’-এ পরিণত করেছেন বলেও সরব হন শ্রী।     

English Title: 
Following her stripping act against casting couch, Sri Reddy asked to vacate house
News Source: 
Home Title: 

পোশাক খুলে প্রতিবাদ, বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ অভিনেত্রীকে

পোশাক খুলে প্রতিবাদ, বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ শ্রী-কে
Yes
Is Blog?: 
No