মুকুলকে নিয়ে দিল্লির নির্দেশের অপেক্ষায় দিলীপ

ওয়েব ডেস্ক: শেষপ‌র্যন্ত বিজেপিতেই কি ‌যোগ দিচ্ছেন মুকুল রায়? সকালে মুকুল ইস্তফা দেওয়ার পরই জোরাল হয়ে উঠেছে এই জল্পনা। তবে মুখে কুলুপ এঁটেছেন রাজ্য বিজেপি নেতৃত্ব। বিষয়টি শীর্ষ নেতৃত্বের উপরেই ছেড়ে দিচ্ছেন। 

জাতীয় কর্মসমিতির বৈঠকে ‌যোগ দিতে দিল্লিতে আছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখান থেকে ‘সাবধানী’ প্রতিক্রিয়া দিয়েছেন তিনি। ফোনে ২৪ ঘণ্টা ডট কম-কে দিলীপবাবু বলেছেন,”মুকুল রায়ের সঙ্গে শীর্ষ নেতৃত্বের কথা হয়েছে বলে শুনেছি। তবে এখনও দিল্লি থেকে কোনও নির্দেশ আসেনি। ভাবনাচিন্তার স্তরে রয়েছে।” সারদাকাণ্ডে অভি‌যুক্ত মুকুল রায়কে দলে নেবেন? দিলীপ ঘোষের জবাব, “এখনও কিছু স্থির হয়নি।” ফোনে ২৪ ঘণ্টা ডট কম-কে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র প্রতিক্রিয়া, এব্যাপারে তিনি কিছুই জানেন না। শীর্ষ নেতৃত্বই সিদ্ধান্ত নেবেন।

এদিকে রবিবার তৃণমূলের শ্রমিক সংগঠনের দক্ষিণ দিনাজপুরের সভাপতি পদ থেকে ইস্তফা দিয়েছেন বিপ্লব মণ্ডল। তিনি মুকুল ঘনিষ্ট বলে খবর। বিপ্লববাবুও গেরুয়া আবির মাখতে চলেছেন বলে জোর জল্পনা। 

দিল্লি বিজেপি সূত্রে খবর, মুকুল রায় তলায় তলায় নিচুতলার কর্মীদের সঙ্গে ‌যোগ রাখছেন। ইতিমধ্যেই ঘনিষ্টরা যোগ দিয়েছেন বিজেপিতে। তাঁর আসাও সময়ের অপেক্ষা। মুকুল রায়ের সঙ্গে কৈলাস বিজয়বর্গীয়র ‌যোগা‌যোগও রয়েছে। ঋতব্রতকে নিয়ে কৈলাসের সঙ্গে মুকুল বৈঠক করেছেন বলেও সূত্রের খবর। এছাড়াও মাঝেমধ্যেই দিল্লির বিজেপি নেতাদের সঙ্গে সাক্ষাৎ করেছেন মুকুল। সূত্রের খবর, মুকুলকে বলা হয়েছিল, তৃণমূলের বড় অংশকে ভাঙিয়ে আনতে পারলেই তাঁকে দলে নেওয়া হবে। সেটা মুকুল কতটা কি করতে পেরেছেন, তা নিয়ে অবশ্য প্রশ্ন রয়েছে।    

২৪ ঘণ্টার ই-ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে দিলীপ ঘোষ নিজেই জানিয়েছিলেন, মুকুলের চ্যালারা যোগ দিচ্ছেন। রাজনৈতিক মহলে জল্পনা, পুজোর পরই ঘাসফুলের মুকুল পদ্ম হয়ে ফুটতে চলেছে।   

আরও পড়ুন, তৃণমূল ছাড়লেন মুকুল রায়, ইস্তফা দিলেন কর্মসমিতি থেকে

 

English Title: 
Will Mukul Roy join BJP?
News Source: 
Home Title: 

মুকুলকে নিয়ে দিল্লির নির্দেশের অপেক্ষায় দিলীপ

মুকুলকে নিয়ে দিল্লির নির্দেশের অপেক্ষায় দিলীপ
Yes
Is Blog?: 
No