এখন ফ্রি-কিকেও 'সম্রাট' হয়ে উঠছেন লিও মেসি

নিজস্ব প্রতিনিধি : রোনাল্ডো-মেসির তুলনা শুরু করলে অনেকগুলো বিষয় নিয়ে তর্ক গড়াতে পারে। কিন্তু একটা ব্যাপারে কট্টর মেসি সমর্থকও মেনে নেবেন, ফ্রি-কিকের ব্যাপারে রোনাল্ডোর দক্ষতা একটু হলেও বেশি। কিন্তু মেসি এবার প্রমাণ করে দিলেন, ফ্রি-কিক মারার দক্ষতায় তিনি এখন আগের থেকে অনেকটাই এগিয়ে। ফ্রি-কিক থেকে করা মেসির অসাধারণ গোলের দৌলতে এস্প্যানিওলকে তাদেরই ঘরের মাঠে হারাল বার্সেলোনা। একইসঙ্গে ১৫ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে তারা।

আরও পড়ুন-  এক বলে ১৩ রান, ক্রিকেট ম্যাচ নয় যেন টানটান থ্রিলার!

প্রথমার্ধ্বেই তিন গোল। শুরুতেই ম্যাচের রাশ নিজেদের হাতে নিয়ে নেয় বারসা। শুরু থেকে মেসিও এদিন দারুণ ছন্দে ছিলেন। ম্যাচের ১৭ মিনিটের মাথায় প্রায় ২৭ গজ দূর থেকে নেওয়া ফ্রি-কিকে গোল করে যান এলএমটেন। এর পর বারসার দ্বিতীয় গোলের ক্ষেত্রেও মেসি অবদান রাখেন। ডিফেন্স চেরা পাস দেন দেম্বেলেকে। তিনি গোল করে ভুল করেননি। এর পর ৩৬ মিনিটে সুয়ারেজের জন্য আরও একটি সুযোগ তৈরি করে দিয়েছিলেন মেসি। কিন্তু উরুগুয়ের তারকা পোস্টে মেরে সুযোগ নষ্ট করেন। শেষ পর্যন্ত ৪৫ মিনিটে গোল করে যান সুয়ারেজ। চলতি লিগে ১০ নম্বর গোলটি করেন তিনি।

৬৫ মিনিটে ফ্রি-কিক থেকে অসাধারণ গোল করেন মেসি। ৪-০ তে জিতল বারসা। ১১ গোল করে চলতি লিগের গোলদাতার তালিকায় ক্রিস্তিয়ানো স্তুয়ানির সঙ্গে যৌথভাবে শীর্ষে উঠে এসেছেন বারসার তারকা। আপাতত লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে বারসা। তিন পয়েন্ট কম নিয়ে দুইয়ে সেভিয়া। 

মেসির গোলের ভিডিও দেখুন এই লিঙ্কে ক্লিক করে :  https://youtu.be/ctH5WioSENw

English Title: 
messi scores from free kick as barca beat espanyol
News Source: 
Home Title: 

এখন ফ্রি-কিকেও 'সম্রাট' হয়ে উঠছেন লিও মেসি

এখন ফ্রি-কিকেও 'সম্রাট' হয়ে উঠছেন লিও মেসি
Yes
Is Blog?: 
No
Section: