আশুতোষের পর এবার বজবজ কলেজের ইংলিশ অনার্সের মেধা তালিকায় সানি লিওন!

নিজস্ব প্রতিবেদন : আশুতোষ কলেজের পর এবার  দক্ষিণ ২৪ পরগনার বজবজ কলেজ। দক্ষিণ ২৪ পরগনার বজবজ কলেজের ২০২০-২১ বর্ষের  ইংলিশ অনার্সের মেধা তালিকায় এবার সানি লিওনের নাম। 

আজ দক্ষিণ ২৪ পরগনার বজবজ কলেজের ২০২০-২১ বর্ষের  ইংলিশ অনার্সের মেধা তালিকা প্রকাশিত হয়। তালিকা প্রকাশিত হতেই দেখা যায়, লিস্টে ১৫১ নম্বর সিরিয়ালে রয়েছে সানি লিওনের নাম। তবে এই লিস্ট কলেজে টাঙানো নেই। কলেজের ওয়েবসাইটে পাবলিশ করা হয়েছিল। এবিষয়ে কলেজের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কাউকে পাওয়া যায়নি। কলেজের গেট তালা বন্ধ ছিল। 

প্রসঙ্গত, গতকাল আশুতোষ কলেজে ইংরেজির যে মেরিট লিস্ট প্রকাশ পেয়েছে, তাতে সবার প্রথমে ছিল সানি লিওনের নাম। ওই মেরিট লিস্ট প্রকাশ পেতেই হইচই পড়ে যায়। আশুতোষ কলেজ কর্তৃপক্ষ অবশ্য বলছে, কেউ বা কারা ইচ্ছে করে এমন কাজ করেছে। আসলে অনলাইন ফর্ম ফিল আপের সময় কারও নাম যাচাই করা হয়নি। পুরোটাই সিস্টেম জেনারেটেড। 

অনলাইন ফর্মের জন্য কোনও দামও ধার্য করা হয়নি। তাই এসব ভুলভাল নামে ফর্ম জমা করেছে কেউ বা কারা! এদিকে মেধা তালিকার শীর্ষে সানি লিওনের নাম প্রকাশ পেতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। উল্লেখ্য, এর আগে কলকাতা বিশ্ববিদ্যালয়ের মেরিট লিস্ট প্রকাশের সময়ও একবার একই ব্যাপার দেখা গিয়েছিল।  

আরও পড়ুন, '১ কেজির দাম ২৫ টাকার বেশি যেন না হয়', আলুর দাম কমাতে কড়া রাজ্য

English Title: 
Sunny Leone name in Budgebudge college merit list
News Source: 
Home Title: 

আশুতোষের পর এবার বজবজ কলেজের ইংলিশ অনার্সের মেধা তালিকায় সানি লিওন! 

আশুতোষের পর এবার বজবজ কলেজের ইংলিশ অনার্সের মেধা তালিকায় সানি লিওন!
Caption: 
ফাইল ফোটো
Yes
Is Blog?: 
No
Section: