তাপস পালকেও হার মানাবেন অর্জুন সিং, 'গালাগালিতে পিএইচ ডি' এই তৃণমূল বিধায়ক (ভিডিও)

ওয়েব ডেস্ক: 'দাদার কীর্তি'। অনেকেই বলেন 'টিপিক্যাল তৃণমূল নেতা' বলতে যা বোঝায় ভাটপাড়ার 'দাদা' অর্জুন সিং একবারেই তাই। দলের বড় দাদার একেবারে 'যোগ্য ভাই'। লোকসভা ভোটের আগে নদীয়ার কৃষ্ণনগরের সাংসদ তাপস পালের সেই 'অমৃত বাণী', "ছেলে ঢুকিয়ে রেপ করে দেব", তার থেকেও ১০০ ধাপ এগিয়ে গেলেন ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং। বিজেপির আয়োজিত রাজনৈতিক কর্মসূচী ভণ্ডুল করতে গিয়ে 'দাদা' অর্জুন সিং একেবারে সামনে থেকে লিড করলেন, শুধু তাই নয়,  প্লাবিত করলেন খিস্তির বন্যায়। 

দোর্দণ্ড প্রতাপ তৃণমূল বিধায়ক অর্জুন সিংয়ের নামে 'মুর্দাবাদ' স্লোগান উঠতেই বেজায় চটেন তিনি! রাগে লাল অর্জুন নিজের দলের অনুরাগীদের কথা তো দূরস্থ, পুলিসের কথাও শোনেন না। এগিয়ে যান বিজেপি কর্মীদের দিকে। বশিরহাটের প্রাক্তন বিজেপি বিধায়ক শমীক ভট্টাচার্যের সঙ্গে বচসাও বাঁধে তাঁর। তবে দাদা যে 'খিস্তিলজি' তে 'পিএইচ ডি'! কে আর আটকায়। মওকাতে 'দাদা' অর্জুন সিং বোঝালেন আমিও পারি। দেখুন ও শুনুন-  

     

ভাটপাড়ার বিধায়ক। দাপুটে তৃণমূল বিধায়ক। সাদা জামা সাদা প্যান্ট আর সাদা জুতোর অর্জুন সিং কেবল চোখেই কালো চশমা পরেন। আর তাঁর মুখের 'অমৃত বাণী' সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলতেই তৃণমূলের অন্দরেই ছিঃ ছিঃ রব। তাপস পালের পর এবার অর্জুন সিং, জন প্রতিনিধির এমন অকথ্য গালাগালি সমাজের সর্ব স্তরেই কুপ্রাভাব ফেলছে, মত সমাজ বিশেষজ্ঞদের। তৃণমূলের শৃঙ্খলা রক্ষা কমিটিও নাকি অর্জুনের এমন আচরণে ক্ষুব্ধ। এরপর দল কী কড়া ব্যবস্থা নেয় সেটাই দেখার। এই গোটা বিষয় নিয়েই বিরোধীরা তেমনভাবে কিছুই প্রতিক্রিয়া না দিলেও বলছেন, 'এটাই টিপিক্যাল তৃণমূল'।

English Title: 
Arjun Singh TMC MLA to Public after he Looses Cool
News Source: 
Home Title: 

তাপস পালকেও হার মানাবেন অর্জুন সিং, 'গালাগালিতে পিএইচ ডি' এই তৃণমূল বিধায়ক (ভিডিও)

 

তাপস পালকেও হার মানাবেন অর্জুন সিং, 'গালাগালিতে পিএইচ ডি' এই তৃণমূল বিধায়ক (ভিডিও)
Yes
Is Blog?: 
No
Section: