বিগ বসের ঘরে অশ্লীল ব্যবহার? সুরভির ভয়ঙ্কর অভিযোগ রোমিল চৌধুরীর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন : বগ বস ১২-এর ঘরে ভেঙে গিয়েছে 'হ্যাপি ক্লাব'। প্রথম দীপকের সঙ্গে সুরভি আর এখন রোমিল চৌধুরীর সঙ্গে সুরভি রানার গন্ডগোলের জেরে ইতিমধ্যেই বসের ঘরের হাসি মুখগুলি ক্রমশ অন্য পর্যায়ে পৌঁছে যাচ্ছে। আর এবার রোমিল চৌধুরীর সঙ্গে সরাসরি সংঘাতে সুরভি। 

আরও পড়ুন : অভিনয় থেকে বিদায়? বিয়ের জন্য চরম সিদ্ধান্ত প্রিয়াঙ্কার?
মঙ্গলবার বিগ বস ১২-র একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে সুরভি অভিযোগ করেন, 'রোমিল নাকি তাঁর বোন (বসের ঘরে পাতানো বোন) সুরভিকে সব সময় আড়চোখে দেখেন।' বোনের দিকে কেউ এমনভাবে তাকায় বলেও প্রশ্ন তোলেন সুরভি।  অর্থাত, রোমিল চৌধুরীর বিরুদ্ধে কার্যত অশ্লীল ব্যবহারের অভিযোগ তোলেন সুরভি রানা। যা শুনে কান্নায় ভেঙে পড়েন বিগ বসের ঘরের অন্যতম 'মাস্টারমাইন্ড'।

শুধু তাই নয়, গেম শো-এর জন্য সুরভি আর কত নীচে নামবেন বলেও প্রশ্ন তোলেন তিনি।  শুধু রোমিল নন, সোমি খান-ও সুরভির এই ব্যবহারকে সমর্থন করেননি। সুরভিকে 'নোংরা' বলে সম্মধন করতে শোনা যায় সোমির মুখেও। 

আরও পড়ুন : জ্যাসের কাছ থেকে কিনে অনুপ জালোটার সঙ্গে স্নান করতে চান রাখি সাওয়ান্ত!
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বসের ঘরের বাদানুবাদ শুধু রোমিল, সুরভির মধ্যেই সীমাবদ্ধ নেই, দীপিকা এবং দীপকও তোপ দাগতে শুরু করেন এই প্রতিযোগীর উপর। সুরভি রানা 'ফেক' বলে যেমন আক্রমণ করেন দীপিকা, তেমনি দীপকও তাঁকে 'নকলি সদস্য' বলে সম্মোধন করেন। সবকিছু মিলিয়ে, বসের ঘরের 'হ্যাপি ক্লাব' এখন 'দুঃখী ক্লাবে' পরিণত হয়েছে, এ কথা বেশ স্পষ্ট । 
এদিকে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী রাখি সাওয়ান্ত ফের আলটপকা মন্তব্য করেন।  'ভুট বিগ বাস'-এ হাজির হয়ে রাখি বলেন, এই সিজনে শ্রীসন্ত তাঁর প্রিয় প্রতিযোগী। পাশাপাশি জ্যাসলিন মাথারুর কাছ থেকে অনুপ জালোটাকে কিনে নিতে চান তিনি। শুধু তাই নয়, অনুপজির সঙ্গে তিনি স্নানও করতে চান বলে মন্তব্য করেন রাখি।  যা নিয়ে ইতিমধ্যেই বেশ শোরগোল শুরু হয়ে গিয়েছে। 

English Title: 
Bigg Boss 12: Romil Chaudhary Gets Teary-Eyed After Surbhi Rana's compalin
News Source: 
Home Title: 

বিগ বসের ঘরে অশ্লীল ব্যবহার? সুরভির ভয়ঙ্কর অভিযোগ রোমিল চৌধুরীর বিরুদ্ধে 

বিগ বসের ঘরে অশ্লীল ব্যবহার? সুরভির ভয়ঙ্কর অভিযোগ রোমিল চৌধুরীর বিরুদ্ধে
Yes
Is Blog?: 
No