অভিনয় থেকে বিদায়? বিয়ের জন্য চরম সিদ্ধান্ত প্রিয়াঙ্কার?

রণবীর সিং- দীপিকা পাডুকনের পর এবার প্রায় সমস্ত আলো কেড়ে নিতে শুরু করেছে প্রিয়াঙ্কা-নিকের 'গ্র্যান্ড ওয়েডিং'। 

Updated By: Nov 27, 2018, 01:53 PM IST
অভিনয় থেকে বিদায়? বিয়ের জন্য চরম সিদ্ধান্ত প্রিয়াঙ্কার?

নিজস্ব প্রতিবেদন : অপেক্ষা মাত্র আর কয়েক ঘণ্টার। তারপর থেকেই শুরু হবে বিয়ের অনুষ্ঠান। হাতে মেহন্দি লাগিয়ে, হলুদ দিয়ে স্নান করে মার্কিন পপ তারকার সঙ্গে হবে মালাবদল। বুঝতেই পারছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের কথাই বলা হচ্ছে। রণবীর সিং- দীপিকা পাডুকনের পর এবার প্রায় সমস্ত আলো কেড়ে নিতে শুরু করেছে প্রিয়াঙ্কা-নিকের 'গ্র্যান্ড ওয়েডিং'। কিন্তু, বিয়ের আসর যতই রাজকীয় হোক না কেন, বলিউডের কেউ সেখানে হাজির হচ্ছেন না জানেন?

আরও পড়ুন : জ্যাসের কাছ থেকে কিনে অনুপ জালোটার সঙ্গে স্নান করতে চান রাখি সাওয়ান্ত!
বলিউড লাইফের খবর অনুযায়ী, বিয়েতে নাকি প্রিয়াঙ্কা বলিউডের কাউকেই আমন্ত্রণ করছেন না। সে সঞ্জয় লীলা বনশালি হন কিংবা ফারহান আখতার কিংবা আলিয়া ভাট। বলিউডের কেউই নাকি হাজির হচ্ছেন না প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের অনুষ্ঠানে। প্রথমে শোনা যায়, অস্বস্তিকর পরিবেশের হাত থেকে রক্ষা পেতে প্রিয়াঙ্কা নাকি তাঁর প্রাক্তন প্রেমিকদের আমন্ত্রণ জানাবেন না। সেই তালিকায় শাহরুখ খান, অক্ষয় কুমার, শাহিদ কাপুরদের নাম উঠে আসতে শুরু করে। যা নিয়ে খুব বেশি মাথা ঘামাতে দেখা যায়নি বি টাউনকে। কিন্তু, এবার শোনা যাচ্ছে, বলিউডের কাউকেই নাকি বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা আমন্ত্রণ করছেন না। এমনকী, নিক-প্রিয়াঙ্কার বিয়েতে হাজির হচ্ছেন না আলিয়া ভাটও। প্রসঙ্গত, রণবীর সিং-দীপিকা পাডুকনের বিয়ের পর প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে মুখ খোলেন ভাট-কন্যা।

আরও পড়ুন : মালাইকা সঙ্গে, মুখ ঢাকছেন কেন অর্জুন? কী লুকোচ্ছেন বনি কাপুরের ছেলে?
তিনি বলেন, নববধূর বেশে কেমন লাগে প্রিয়াঙ্কা চোপড়াকে, তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। অর্থাত, প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েতে হাজির হওয়ার জন্য আগে থেকেই দিন গুনতে শুরু করেন রণবীর কাপুরের বান্ধবী। কিন্তু, এবার তাঁকেও বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় রাখছেন না প্রিয়াঙ্কা চোপড়া।
প্রসঙ্গত নিক জোনাস ভারতে আসার পর, 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর কলাকুশলীদের সঙ্গে পার্টি করেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে হাজির হন মার্কিন পপ তারকাও। কিন্তু, এরপরও 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর সহঅভিনেতা ফারহান আখতার পিগির বিয়েতে আমন্ত্রণ পাচ্ছেন না বলেই জানা যাচ্ছে সংশ্লিষ্ঠ ওয়েবসাইটের মাধ্যমে। 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর পর বলিউডে আর কোনও সিনেমায় স্বাক্ষর করবেন না য়াঙ্কা চোপড়া? আর সেই জন্যই কি  তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন? এমনই জল্পনা শুরু হয়ে গিয়েছে বিভিন্ন মহলে। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা কি বলিউড ছাড়ছেন, এমন প্রশ্নও শুরু করেছে উঠতে।

আরও পড়ুন : প্রাক্তন স্বামীর অত্যাচারের বিরুদ্ধে বিস্ফোরণ, কেমন আছেন রাহুল মহাজনের দ্বিতীয় স্ত্রী ডিম্পি গঙ্গোপাধ্যায়?

আগামী ২৮ নভেম্বর থেকে শুরু হবে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠান। যোধপুরের উমেদ ভবনে বসবে বিয়ের আসর। চলবে আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত। প্রথমে হিন্দু মতে বিয়ে হলেও, ২ ডিসেম্বর নিকের সঙ্গে ক্রিস্টান রীতি অনুযায়ী বিয়ে সারবেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক-প্রিয়াঙ্কার বিয়ে উপলক্ষে ইতিমধ্যেই জো জোনাসও ভারতে এসে পৌঁছেছেন।

.