শীতে মুক্তি

আসছে শীতে মুক্তি পেতে চলেছে এক সে বারকার এক বলিউড সিনেমা। জেনে নিন, এই বছর শীতে কোন কোন সিনেমা রাখবেন তালিকায়।

টাইগার থ্রি

বড়পর্দায় টাইগার ফিরছে ১২ নভেম্বর, ২০২৩। ‘টাইগার’-এর আগের ফিল্ম গুলোর মতো এই সিনেমাতেও দেখতে পাওয়া যাবে সলমান খান এবং ক্যাটরিনা কাইফকে। তবে এবারের সিনেমায় দেখতে পাওয়া যাবে ইমরান হাস্মিকেও।

অ্যানিমাল

ডিসেম্বরের শুরুতেই মুক্তি পেতে চলেছে রণবীর কাপুর অভিনীত ছবি অ্যানিমাল। সিমেমার পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা আর রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করছেন রস্মিকা মান্দানা।

সাম বাহাদুর

এই সিনেমার অপেক্ষায় আছেন আপনারা অনেকেই। ‘অ্যানিমাল’-এর পাশাপাশি এই ছবিও মুক্তি পাচ্ছে ১ ডিসেম্বর। মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যাবে ভিকি কৌশলকে।

মেরি ক্রিসমাস

শ্রীরাম রাঘবতের এই নতুন ছবি মুক্তি পাবে ৮ ডিসেম্বর। এই সিনেমার মাধ্যমে বলিউডের দর্শকরা আবার বড় পর্দায় ফিরে পাবে বিজয় সেতুপতী-কে। সঙ্গে থাকছেন ক্যাটরিনা কাইফ।

সালার

‘কে.জি.এফ’ সিনেমার পরিচালকের পরবর্তী সিনেমা ‘সালার’। যদিও এটি আসলে একটি তেলেগু সিনেমা, কিন্তু সিনেমার মুখ্য চরিত্র-প্রাভাস প্রেমীদের জন্য হিন্দীতেও মুক্তি পাবে এই সিনেমা। সিনেমাহলে মুক্তি পাবে ২২ ডিসেম্বর।

ডাংকি

এই বছর ইতিমধ্যেই কিং খানের দু’টি সিনেমা মুকতি পেয়েছে আর দু’টিই সুপারহিট। তাঁর পরবর্তী সিনেমা ডাংকিও মুক্তি পেতে চলেছে ২২ ডিসেম্বর। সিনেমায় কিং খানের পাশাপাশি দেখতে পাওয়া যাবে তাপসি পান্নু এবং ভিকি কৌশলকেও।

দ্য আর্চিস

৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে জোয়া আখতারের নতুন সিনেমা ‘দ্য আর্চিস’। বহু নতুন মুখ দেখতে পাওয়া যাবে এই সিনেমায়। রয়েছেন শ্রীদেবী কন্য়া খুশি কাপুর থেকে শুরু করে শাহ রুখ কন্যা সুহানা খান।

যোদ্ধা

১১ নভেম্বর মুক্তি পেতে চলেছে সিদ্ধার্ত মালহোত্রা অভিনীত নতুন সিনেমা ‘যোদ্ধা’। সিনেমায় পাশাপাশি দেখতে পাওয়া যাবে দিশা পাটানি এবং রাশি খান্নাকেও।

মে আটাল হুঁ

এই সিনেমা হস অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক। এই সিনেমায় মুখ্য চরিত্রে দেখেতে পাওয়া যাবে পঙ্কজ ত্রিপাঠীকে। সিনেমাহলে এই ছবি মুক্তি পাবে আসছে ডিসেম্বরে।

VIEW ALL

Read Next Story