লবঙ্গ

মঙ্গলবার এমন কিছু জিনিস যা যেকোনও ব্যক্তির জীবনে দুঃখ দূর হবে। এমন পরিস্থিতিতে লবঙ্গের কিছু প্রতিকার আপনার জীবন থেকে সমস্যা কমাতে সাহায্য করবে।

ইচ্ছাপূরণ

জ্যোতিষশাস্ত্র মতে, মঙ্গলবারের কিছু গৃহীত টোটকাগুলি একজন ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে। শুধু তাই নয়, প্রতিটি ইচ্ছাপূরণও সম্ভব হবে।

লবঙ্গ খুবই পবিত্র

হিন্দু ধর্মে লবঙ্গকে পবিত্র বলে মনে করা হয়। এছাড়াও তান্ত্রিক আচারে লবঙ্গ ব্যবহার করা হয়।

প্রতিকার

শাস্ত্র অনুসারে, স্বপ্ন এবং ইচ্ছাপূরণের জন্য লবঙ্গের ব্যবহার অত্যন্ত কার্যকরী। মঙ্গলবার এবং শনিবার এর ব্যবহার শুভ।

শত্রুদের দমন

কর্মক্ষেত্রে যদি শত্রুর সংখ্যা বৃদ্ধি পায়, সেক্ষেত্রে বাম হাতে একটি লবঙ্গ নিন। তারপর শত্রুর নাম বলুন। এবং হাতের মধ্যে ফুঁ দিন। এই প্রক্রিয়াটি আপনাকে ২১ বার করতে হবে।

সমাধান

এরপর কর্পূর বা কাগজে রেখে লবঙ্গটিকে পুড়িয়ে ফেলুন। এবং মাথায় রাখবেন, এই প্রক্রিয়ার সময় যেন কোনও বাধা না আসে। সেই লবঙ্গ পোড়ার ছাই বাড়ির বাইরে পুঁতে দিন।

কতক্ষণ সময় ধরে করবেন

এই টোটকাটি অন্ততপক্ষে ৩টি মঙ্গলবার করলে উপকার পাওয়া যাবে। এটি বাড়ির বারান্দা বা খোলা কোনও জায়গায় করতে হবে।

অন্য টোটকা

এছাড়া একটি লেবুকে ভগবান হনুমানজির পা-এর কাছে রাখুন। ১-২ মিনিট পর লেবুটিকে তুলে নিন এবং নিজের পকেটে রেখে দিন। এই টোটকা করলে সমস্ত কাজে সাফল্য পাওয়া যাবে।

সমস্যা দূর

বাধাপ্রাপ্ত কাজ হলে বা সফলতা পাওয়ার পর ওই লেবুটিকে মাটিতে পুঁতে দিন বা জলেতে ভাসিয়ে দিন। এতে আপনার সকল সমস্যা দূর হবে। (Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় কোনও দায়বদ্ধতা নেই।)

VIEW ALL

Read Next Story