ব্যাংকে এফডি

ব্যাংকে আছে কিছু এফডি স্কিম, তার উপর মেলে ইন্টারেস্ট।জেনে নিন কোন কোন ব্যাংকের ইন্টারেস্ট রেট বাড়লো।

এফডি এর উপর ইন্টারেস্ট

আলাদা আলাদা ব্যাংকে এফডির উপর দেওয়া হয় আলাদা আলাদা ইন্টারেস্ট, সাধারণ নাগরিকের জন্য ২কোটি টাকার কম পরিমাণের টাকার ওপর সর্ব্বোচ্চ ৭.২৫ % ইন্টারেস্ট দেওয়ার কথা ভাবছে কিছু ব্যাংক।

এইচডিএফসি ব্যাংক

এইচডিএফসি ব্যাংকে ৭দিন থেকে ১০ বছর পর্যন্ত এফডির উপর, সাধারণ নাগরিকের জন্য ৩% থেকে ৭.২৫% আর প্রবীণ নাগরিকের জন্য ৩.৫% থেকে ৭.৭৫% এর মধ্যে ইন্টারেস্ট দেওয়া হবে।

ব্যাংক অফ বরোদা

ব্যাংক অফ বরোদা ৭দিন থেকে ১০ বছর পর্যন্ত এফডির উপর, সাধারণ নাগরিকের জন্য ৩% থেকে ৭.২৫% আর প্রবীণ মানুষের জন্য ৩.৫% থেকে ৭.৭৫% এর মধ্যে ইন্টারেস্ট দেওয়া হবে।

কানাড়া ব্যাংক

কানাড়া ব্যাংক ৭দিন থেকে ১০ বছর পর্যন্ত এফডির উপর, সাধারণ নাগরিকের জন্য ৪% থেকে ৭.২৫% আর প্রবীণ নাগরিকের জন্য ৪% থেকে ৭.৭৫% এর মধ্যে ইন্টারেস্ট দেওয়া হবে।

কোটাক মাহিন্দ্রা ব্যাংক

কোটাক মাহিন্দ্রা ব্যাংক ৭দিন থেকে ১০ বছর পর্যন্ত এফডির উপর, সাধারণ নাগরিকর জন্য ৪% থেকে ৭.২৫% আর প্রবীণ নাগরিকের জন্য ৪% থেকে ৭.৭৫% এর মধ্যে ইন্টারেস্ট দেওয়া হবে।

পিএনবি

পিএনবি ৭দিন থেকে ১০ বছর পর্যন্ত এফডির উপর, সাধারণ নাগরিকের জন্য ৩.৫% থেকে ৭.২৫% আর প্রবীণ নাগরিকের জন্য ৪% থেকে ৭.৭৫% এর মধ্যে ইন্টারেস্ট দেওয়া হবে।

ফেডরল ব্যাংক

ফেডরল ব্যাংক ৭দিন থেকে ১০ বছর পর্যন্ত এফডির উপর, সাধারণ নাগরিকের জন্য ৩% থেকে ৭.৩০% আর প্রবীণ নাগরিকের জন্য ৩.৫% থেকে ৭.80% এর মধ্যে ইন্টারেস্ট দেওয়া হবে।

ইন্ডসইন্ড ব্যাংক

ইন্ডসইন্ড ব্যাংক ৭দিন থেকে ১০ বছর পর্যন্ত এফডির উপর, সাধারণ নাগরিকের জন্য ৩% থেকে ৭.৫০% আর প্রবীণ নাগরিকের জন্য ৪.২% থেকে ৮.২৫% এর মধ্যে ইন্টারেস্ট দেওয়া হবে।

VIEW ALL

Read Next Story