Popular TV Actor Death: বিচ্ছেদ 'অসহ্য', 'ত্রিনয়নী' খ্যাত অভিনেত্রীর মৃত্যুর পরই আত্মঘাতী প্রেমিক অভিনেতা...

Telugu Actor Chandu Death: গত সপ্তাহেই ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী পবিত্রা জয়রাম। প্রেমিকার আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছিলেন অভিনেতা চন্দু। শোক সামলাতে না পেরেই অভিনেতা চরম পদক্ষেপ নিয়েছেন বলেই মনে করা হচ্ছে। 

Updated By: May 18, 2024, 02:42 PM IST
Popular TV Actor Death: বিচ্ছেদ 'অসহ্য', 'ত্রিনয়নী' খ্যাত অভিনেত্রীর মৃত্যুর পরই আত্মঘাতী প্রেমিক অভিনেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত সপ্তাহেই ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী পবিত্রা জয়রাম। সেই মর্মান্তিক ঘটনার ৫ দিন পরই ফের দুঃসংবাদ বিনোদন জগতে। জানা গিয়েছে, টেলি অভিনেতা চন্দু আত্মহত্যা করে মারা যান। সূত্রের খবর, অভিনেতাকে মানিকোন্ডায় তাঁর বাসভবনে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে।

সর্বভারতীয় সংবাদ সংস্থা থেকে জানা গিয়েছে, চন্দুকে তাঁর বাড়ির লোক বারবার ফোন করেছিলেন। কিন্তু সাড়া না পাওয়া তাঁর বাড়ির দরজা ভেঙে ঢোকে। সেখানেই উদ্ধার হয় অভিনেতার নিথর দেহ। পুলিস ঘটনাস্থল থেকে একটি সুইসাইজ নোটও পায়। 

আরও পড়ুন:Gurucharan Singh: ২৫ দিন নিখোঁজের পর হঠাৎ হাজির! কোথায় ছিলেন গুরুচরণ?

বেশ কয়েকটি মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে চন্দু এবং পবিত্ররা সম্পর্কে ছিলেন। উভয় অভিনেতা বিবাহিত ছিলেন এবং তাদের প্রত্যেকের দুটি সন্তান ছিল। কিন্তু তাঁরা উভয়েই তাঁদের পার্টনারের সঙ্গে আলাদা হয়েছিলেন। খুব শীঘ্রই নিজেদের সম্পর্ককে জনসমক্ষে শিলমোহর দেওয়ার পরিকল্পনা করেছিলেন। জানা গিয়েছে, পবিত্রা তাঁদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যেতে চেয়েছিল। চন্দু তাঁর ভ্রমণ থেকে ফিরে আসার জন্য অপেক্ষা করছিলেন। তবে বাড়ি ফেরার পথেই মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়েন পবিত্রা। ঘটনাস্থলেই তিনি মারা যান। 

প্রেমিকার আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছিলেন চন্দু। কোনও মতেই মেনে নিতে পারেননি পবিত্রার চলে যাওয়ার। শোক সামলাতে না পেরেই অভিনেতা চরম পদক্ষেপ নিয়েছেন বলেই মনে করা হচ্ছে। 

চন্দু 'কার্তিকা দীপম', 'রাধাম্মা পেলি', 'ত্রিনয়নী' এবং বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছিলেন। পবিত্রা এবং চন্দু একসঙ্গে 'ত্রিনয়নী' সিরিয়ালে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন:Kartik Aryan: মুম্বইয়ের বিলবোর্ড দুর্ঘটনায় স্বজনহারা কার্তিক আরিয়ান, শোকে পাথর গোটা পরিবার...

প্রসঙ্গত, গত রবিবার হায়দ্রাবাদেই গাড়ি করে যাচ্ছিলেন ত্রিনয়নী খ্যাত কন্নড় অভিনেত্রী। তাঁর সঙ্গে ছিলেন অভিনেত্রীর বোন অপেক্ষা, ড্রাইভার শ্রীকান্ত ও অভিনেত্রী চন্দ্রকান্ত। হায়দ্রাবাদের মেহেবুব নগরে এই দুর্ঘটনা ঘটে, এমনটাই খবর। জানা যায় যে আচমকাই অভিনেত্রীর গাড়ি কন্ট্রোল হারিয়ে ধাক্কা মারে ডিভাইডারে। সেই সময়েই ডানদিক থেকে এসে গাড়িটিকে ধাক্কা মারে একটি বাস। মুহূর্তে দুমড়ে মুচড়ে যায় অভিনেত্রীর গাড়ি। 

তেলুগু ও কন্নড় ইন্ডাস্ট্রিতে অভিনয়ের জোরেই নিজের জায়গা বানিয়ে নিয়েছিলেন পবিত্রা। তিলোত্তমা ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। এরপর তেলুগু ধারাবাহিক 'ত্রিনয়নী'র মাধ্যমে জনপ্রিয়তা পান অভিনেত্রী। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.