Howrah: মাঝরাতে লরি ছিনতাই জাতীয় সড়কে, আহত চালক

আহত চালকের চিকিৎসা করা হয় ডোমজুড় গ্রামীণ হাসপাতালে। পুলিসের প্রাথমিক তদন্তে অনুমান এই ঘটনার পেছনে হাইওয়ে ক্রাইম গ্যাং রয়েছে

Updated By: Apr 2, 2022, 06:44 PM IST
Howrah: মাঝরাতে লরি ছিনতাই জাতীয় সড়কে, আহত চালক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: চালক এবং খালাসির হাত-পা এবং চোখ বেঁধে মাল বোঝাই লরি ছিনতাই। চালক এবং খালাসির সর্বস্ব লুটের পাশাপাশি ছুরিকাহত চালক। 

শুক্রবার রাতে ঘটনাটি ঘটে বাগনানের ৬ নম্বর জাতীয় সড়কের ধারে। পুলিস সূত্রে খবর শুক্রবার রাতে টাটানগর থেকে প্লাস্টিকের মাল বোঝাই একটি লরি হাওড়ার দিকে আসছিল। রাতে ৬ নম্বর জাতীয় সড়কের ধারে একটি হোটেলে চালক, খালাসী এবং কোম্পানির এক কর্মচারী খাওয়া দাওয়া করেন। এরপর লরি বাগনানে এলে চালকের ঘুম পায়। চালক অর্জুন লোহার জাতীয় সড়ক থেকে একটি রাস্তার ভেতর গাড়ি দাঁড় করিয়ে ঘুমিয়ে পড়েন।

কিছুক্ষণ পর ট্যাক্সিতে করে চার দুষ্কৃতী আসে লরির সামনে। এরপর জোর করে দরজা খুলে লরির মধ্যে ঢুকে পড়ে তারা। ছুরি দেখিয়ে চালক এবং খালাসীর হাত-পা এবং চোখ বেঁধে দেয়। এরপর চালক, খালাসী এবং কর্মচারীর থেকে টাকাপয়সা, মোবাইল সবকিছু লুট করে তারা।

ওই দুষ্কৃতীরা চালককে শরীরে ছুরি দিয়ে আঘাত করে বলেও জানা গেছে। দুজন দুষ্কৃতী ট্যাক্সিতে করে ৩০০০০ টাকা ও দামি মোবাইল নিয়ে পালিয়ে গেলেও বাকি দুইজন লরির দখল নেয়। ওই দুজন লরি নিয়ে প্রথমে আন্দুল রোড এবং পরে ডোমজুড়ের পাকুরিয়া ব্রিজের কাছে আসে। 

আরও পড়ুন: সিবিআইয়ের তলব, আইনি রক্ষাকবজও নেই, পরবর্তী পদক্ষেপ জানালেন অনুব্রত

কোম্পানির কর্মচারী মুক্তার শেখ জানিয়েছেন রাস্তায় দুটি গোডাউনে লরি থেকে মাল নামানো হয়। এরপর পাকুরিয়া ব্রিজের কাছে লরি ফেলে চম্পট দেয় ওই দুই দুষ্কৃতী। শনিবার ট্রান্সপোর্ট কোম্পানির পক্ষ থেকে ডোমজুড় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। 

পুলিস ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও এখনও কোনও দুষ্কৃতীকে গ্রেফতার করতে পারেনি তারা। আহত চালকের চিকিৎসা করা হয় ডোমজুড় গ্রামীণ হাসপাতালে। পুলিসের প্রাথমিক তদন্তে অনুমান এই ঘটনার পেছনে হাইওয়ে ক্রাইম গ্যাং রয়েছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে এলাকা জুড়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.