Madan Mitra: 'সায়ন্তিকা অ্যাকোয়াটিকা, ইকোপার্ক না নিকোপার্ক সেটা আমি ১ জুন বুঝিয়ে দেব'

'একটা ছোট্ট ফুটফুটে মেয়ে তার নাম সায়ন্তিকা। তাকে বলছে সায়ন্তিকা না ও তো অ্যাকোয়াটিকা। সায়ন্তিকা অ্যাকোয়াটিকা, ইকোপার্ক না নিকোপার্ক ওটা আমি ১ জুন তোমাদের বুঝিয়ে দেব।'

Updated By: May 11, 2024, 04:51 PM IST
Madan Mitra: 'সায়ন্তিকা অ্যাকোয়াটিকা, ইকোপার্ক না নিকোপার্ক সেটা আমি ১ জুন বুঝিয়ে দেব'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: সায়ন্তিকাকে অ্যাকোয়াটিকা বলা প্রসঙ্গে বিরোধীদের প্রকাশ্যে মঞ্চ থেকে কামারহাটিতে হুংকার বিধায়ক মদন মিত্রের। সায়ন্তিকাকে অ্যাকোয়াটিকা বলে কটাক্ষ করেছিলেন বরানগর বিধানসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী সজল ঘোষ। আর বিরোধীদের সেই কটাক্ষের জবাবে প্রকাশ্য মঞ্চ থেকে হুংকার দিলেন কামারহাটীর বিধায়ক মদন মিত্র।

আরও পড়ুন, Metro: বড় খবর, রাজ্যে খুব শিগগিরই আরও একটি মেট্রো! কোথা থেকে কোথায় রুট?

বিধায়ক মদন মিত্র বলেন, একটা ছোট্ট ফুটফুটে মেয়ে তার নাম সায়ন্তিকা। তাকে বলছে সায়ন্তিকা না ও তো অ্যাকোয়াটিকা। সায়ন্তিকা অ্যাকোয়াটিকা, ইকোপার্ক না নিকোপার্ক ওটা আমি ১লা জুন তোমাদের বুঝিয়ে দেব। আমি তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে বলছি, তাজা হয়ে তৈরি থাকুন।

মদন মিত্রের আরও বার্তা, ভোর ৬টার সময় নির্দেশ পেয়ে যাবেন। কি করতে হবে ভোটের দিন। কিভাবে মানুষকে সাহায্য করতে হবে ভোট দেওয়ার জন্য। পৃথিবীতে কারোও ক্ষমতা নেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ডানা ছেটে দেয় পশ্চিমবঙ্গে। প্রকাশ্য মঞ্চ থেকে এমনই আক্রমণাত্মক হুংকার দিনের মদন মিত্র।

প্রসঙ্গত, 'সায়ন্তিকা হোক আর অ্যাকোয়াটিকা, আমাদের কোনও আপত্তি নেই। আমাদের লড়াই শুধু দলনেত্রীর বিরুদ্ধে।' বরানগরের বিধানসভা উপ নির্বাচনের প্রচারের মাঝে এমনটাই বলেছেন বিজেপি প্রার্থী সজল ঘোষ। সেই মন্তব্য নিয়েই এবার সজল ঘোষকে একহাত নিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

অন্যদিকে, লোকসভা ভোটের সঙ্গেই হবে রাজ্যের দুই বিধানসভা আসনের উপনির্বাচন। আগামী ১ জুন উত্তর কলকাতায় ভোটের দিন একইসঙ্গে বরানগরের উপনির্বাচনে ভোট দেবেন এখানকার বাসিন্দারা। আর তার জন্য জোড়া প্রচারে বরানগরের তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। প্রার্থী হওয়া তাঁর কাছে নতুন না হলেও বরানগর একেবারেই অচেনা মাটি। তাই এখানকার দলীয় সংগঠনের সঙ্গে থেকেই প্রচার চালাচ্ছেন তারকা তৃণমূল প্রার্থী।

আরও পড়ুন, Anubrata Mondal: ভোটের দু'দিন আগে অনুব্রত মণ্ডলের বাড়িতে 'জয় শ্রীরাম' পতাকা কেন? তোলপাড় রাজ্যরাজনীতি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.