Nobleman: দুর্ঘটনায় আহত ‘মদ্যপ’ নোবেল, উদ্ধারকারীদের সঙ্গে দুর্ব্যবহার, নিন্দার ঝড় নেটপাড়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘পেছনের সব ভুল শুধরে আগের নোবেলে ফিরে যেতে চাই’ সম্প্রতি প্রতারণা মামলায় জামিন পেয়েই এই কথা বলেছিলেন ‘সা রে গা মা পা’(Sa Re Ga Ma Pa) খ্যাত বিতর্কিত গায়ক মাইনুল আহসান নোবেল(Mainul Ahsan Noble)। তিনি যে নিজেকে বদলাতে কতটা উদ্যোগ নিয়েছেন তার আভাস পাওয়া গেল সাম্প্রতিক এক ঘটনাতেই। মদ্যপ অবস্থায় বাইক চালাচ্ছিলেন গায়ক আর তখনই দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এমনকী কথা বলার মতোও অবস্থাতে ছিলেন না নোবেল(Nobleman)। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল নোবেলের সেই ভিডিয়ো।

আরও পড়ুন- Srijit Mukherji | Aparna Sen: ডেঙ্গি আক্রান্ত সৃজিত, হাসপাতালে ভর্তির পরামর্শ চিন্তিত অপর্ণা সেনের...

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাংলাদেশের নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়া বিদ্যুৎ অফিস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা করতে গেলে মাতলামি করতে থাকেন নোবেল। এমনকী তাঁকে যাঁরা উদ্ধার করেছেন তাঁদের সঙ্গেও দুর্বব্যহার করতে থাকেন এই গায়ক, এমনটাই অভিযোগ। তার এমন আচরণে ফের তাঁর বিরুদ্ধে নিন্দার ঝড় বইছে নেটপাড়ায়।নোবেলের মাতলামির কিছু ভিডিও শুক্রবার রাত থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই ভিডিয়োতে দেখা যায়, নোবেল মদ্যপ অবস্থায় অসংলগ্ন কথাবার্তা বলছেন।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় খাশিয়াল ইউনিয়নের চেয়ারম্যান বিএম বরকতুল্লাহ বলেন, ‘নোবেলকে মদ্যপ অবস্থায় মধুমতি নদীর পাড়ে পাওয়া যায়। তাঁকে ওই অবস্থায় স্থানীয়রা পানি ঢেলে কোনো রকম সুস্থ করে তার বন্ধুদের সঙ্গে পাঠিয়ে দেয়’। কেরিয়ারের শুরু থেকেই নানা বিতর্কে জড়িয়ে পড়েন ‘সারেগামাপা’খ্যাত এই সংগীতশিল্পী। গত মে মাসে আর্থিক প্রতারণার মামলায় গ্রেফতার হয়েছিলেন তিনি। ২০ মে এক দিনের রিমান্ডে নেওয়া হয় তাকে। তাঁর বিরুদ্ধে ১ লাখ ৭২ হাজার টাকা নিয়ে অনুষ্ঠানে না যাওয়ার অভিযোগ ওঠে।

প্রসঙ্গত, গত ১০ অগাস্ট নোবেলের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি অশ্লীল ভিডিও শেয়ার করা হয়। চরম কটাক্ষের মুখে পড়েন সংগীতশিল্পী। শেয়ার করা ওই ভিডিয়োতে এক ব্যক্তি মন্তব্যে লেখেন, ‘এই লোক আর ভালো হবে না।’ অন্য আরেকজন লিখেছেন, ‘অনেকদিন যাবৎ শিরোনামে নাই, ওয়েলকাম ব্যাক।’ আরেক ব্যক্তি লিখেছেন, ‘স্টোরি দেখে তাড়াতাড়ি ব্লক দিতে গেলাম, ওমা আইডি দেখি ‘Noble Man’। আমিতো পুরো অবাক। আর ভেতরে ঢুকে দেখি এই কাণ্ড’। এরপরেই এই বিষয়ে মুখ খোলেন গায়ক নোবেল।

আরও পড়ুন- Gadar 2 | Sunny Deol | Viral Video: 'একবার এখানে আসুক!', 'গদর ২'-এ সানির কাণ্ড দেখে চটে লাল পাকিস্তানিরা, ভাইরাল রিভিউ

১১ অগাস্ট এক সাক্ষাৎকারে নোবেল বলেন,  “আমার ফেসবুক পেজটি দুই-আড়াই মাস আগে হ্যাক হয়েছে। সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট পেজটি উদ্ধারের চেষ্টা করছে। আশা করছি শিগগিরই আমরা এটার দখল পেয়ে যাব। আসলে এসব কয়েক দিন থেকে শুরু হয়েছে। এটা খুবই বাজে একটি বিষয়। পেজ উদ্ধার করা ছাড়া কোনো উপায় নেই। যারা হ্যাক করেছে তারা এসব করছে। এ জন্যই আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি, যত দ্রুত সম্ভব পেজটি উদ্ধার করতে।”

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Bangladeshi controversial singer Noble injured in a bike accident because of harsh driving after consuming alcohol viral video
News Source: 
Home Title: 

দুর্ঘটনায় আহত ‘মদ্যপ’ নোবেল, উদ্ধারকারীদের সঙ্গে দুর্ব্যবহার, নিন্দার ঝড় নেটপাড়ায়

Nobleman: দুর্ঘটনায় আহত ‘মদ্যপ’ নোবেল, উদ্ধারকারীদের সঙ্গে দুর্ব্যবহার, নিন্দার ঝড় নেটপাড়ায়
Yes
Is Blog?: 
No