Srijit Mukherji | Aparna Sen: ডেঙ্গি আক্রান্ত সৃজিত, হাসপাতালে ভর্তির পরামর্শ চিন্তিত অপর্ণা সেনের...

Srijit Mukherji: ডেঙ্গি আক্রান্ত সৃজিত মুখোপাধ্যায়। শনিবার সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন পরিচালক। কিছুদিন আগেই জানা গিয়েছিল যে প্রবল জ্বরে আক্রান্ত পরিচালক। সম্প্রতি রক্ত পরীক্ষা করে জানা যায় তিনি ডেঙ্গিতে আক্রান্ত। পরিচালকের খবর নিলেন অপর্ণা সেন।

Updated By: Aug 20, 2023, 03:06 PM IST
Srijit Mukherji | Aparna Sen: ডেঙ্গি আক্রান্ত সৃজিত, হাসপাতালে ভর্তির পরামর্শ চিন্তিত অপর্ণা সেনের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবারই জানা গিয়েছিল যে জ্বরে কাহিল সৃজিত মুখোপাধ্যায়(Srijit Mukherji), যার জেরে বাতিল হয় ‘দশম অবতার’(Dawshom Awbotaar) ছবির শেষদিনের শ্যুটিং। এরপর শনিবার পরিচালক নিজেই জানান যে তিনি ডেঙ্গি(Dengue) আক্রান্ত। সৃজিতের অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই অনেকেই তাঁর সুস্থতা কামনা করেছেন। তবে সেই পোস্টের কমেন্ট বক্সেই অপর্ণা সেন জানান যে তিনিও ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন এবং এর জেরে খুবই দুর্বল হয়ে পড়েছিলেন বলে জানান অভিনেত্রী পরিচালক। তাঁর সুস্থতা কামনা করেছেন অপর্ণা সেন(Aparna Sen) থেকে শুরু করে জয় সরকার।

আরও পড়ুন- Gadar 2 | Sunny Deol | Viral Video: 'একবার এখানে আসুক!', 'গদর ২'-এ সানির কাণ্ড দেখে চটে লাল পাকিস্তানিরা, ভাইরাল রিভিউ

শনিবার রাতে নেটপাড়ায় সৃজিত লেখেন, “জল রাস্তায় হয় ডেঙ্গি, আর কমে যায় তাই প্লেটলেট #Confirmed।” তাঁর ছবির গানই প্যারোডি করে লিখেছেন পরিচালক। তবে পাশাপাশি এই খবরও নিশ্চিত করেন যে তিনি ডেঙ্গু আক্রান্ত। গত ১৬ অগাস্ট একটি পোস্ট করেন সৃজিত, সেখান থেকেই শুরু হয় গুঞ্জন যে ঘোরতর অসুস্থ পরিচালক। তিনি লেখেন, ‘অন্ধকার হয়ে আসছে, এমন অন্ধকার যেখানে কিছু দেখা যায় না।’ সেই পোস্টে অনেকেই জানতে চেয়েছেন যে কী হয়েছেন তাঁর? উদ্বিগ্ন হয়ে পড়ে অনুরাগীরা। তবে কমেন্ট বক্সে কোনও উত্তর দেননি তিনি। তবে এবার নিজেই জানালেন ডেঙ্গি আক্রান্ত হওয়ার খবর।

সৃজিতের পোস্টের কমেন্ট বক্সে অপর্ণা সেন লেখেন, “টেক কেয়ার রিজু! আমার ডেঙ্গি হয়েছিল আর জানি এটা কতটা দুর্বল করে দিতে পারে। আশা করি তুমি নার্সিং হোমে ভর্তি হয়েছ?” উত্তরে সৃজিত লেখেন, ‘এখনও ভর্তি হইনি। রবিবার একবার রক্তের প্লেটলেট দেখে পরশু স্যুটকেস প্যাক করব।’ সৃজিতের কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে, রবিবার ফের রক্ত পরীক্ষা করে দেখা হবে। তার রিপোর্টে দেখেই সোমবার হাসপাতালে ভর্তি হবেন কিনা তার সিদ্ধান্ত নেবেন।

ফের অপর্ণা সেন লেখেন, ‘আমি নিশ্চিত তুমি ভালো হয়ে যাবে। তোমার মা ডাক্তার। তবু যেখানে প্লেটলেট কাউন্ট বিষয় সেখানে একটু বেশি সতর্ক হওয়া উচিত।’ সেই পোস্টের নিচে বন্ধু সৃজিতকে নিয়ে মজাও করেছেন শ্রীজাত। তাঁকে পাল্টাও দিয়েছেন সৃজিত। অন্যদিকে সংগীত পরিচালক জয় সরকার লিখেছেন, ‘ডেঙ্গিকে লেঙ্গি মেরে সুস্থ হয়ে ওঠো’, ইন্দ্রদীপ দাশগুপ্ত লেখেন, ‘খেয়াল রেখো, সব ঠিক হয়ে যাবে’। কমেন্ট বক্সেই অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় জানান যে তিনি নিজেও জ্বরে আক্রান্ত তবে তাঁর ডেঙ্গি পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

আরও পড়ুন- Pori Moni | Sariful Razz: দাম্পত্য কলহের ইতি! পরীমণির বাড়িতে ফিরলেন রাজ...

প্রসঙ্গত, বৃহস্পতিবারই শ্যুটিং ইউনিটের সঙ্গে উত্তরবঙ্গে যাওয়ার কথা ছিল পরিচালকের। কিন্তু সৃজিতের অসুস্থতার কারণেই উত্তরবঙ্গের শ্যুটিং শিডিউল বাতিল করতে বাধ্য হয়েছে প্রযোজনা সংস্থা। অসুস্থতার কারণেই ডাক্তার সৃজিতকে শুটিংয়ের অনুমতি দেননি, বলেই ছিল খবর। শোনা যাচ্ছে, অগাস্ট মাসের শেষে আউটডোর শ্যুটিংয়ের পরিকল্পনা ফের করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.