Villain Ranjeet on Bollywood: 'শ্লীলতাহানি প্রত্যেক নায়িকার জন্য বাধ্যতামূলক', ইন্ডাস্ট্রির অন্ধকার সত্যি প্রকাশ্যে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রবীণ অভিনেতা রঞ্জিত 'প্রেম প্রতিজ্ঞা'র শুটিং চলাকালীন একটি ঘটনার কথা বলে শিরোনামে স্থান করে নিয়েছেন। 'প্রেম প্রতিজ্ঞা'র শুটিং চলাকালীন অভিনেত্রী মাধুরী দিক্ষিতের কান্নার এবং একটি শ্লীলতাহানি দৃশ্য করতে অস্বীকার করার কথা বলেছেন তিনি। সংবাদ সংস্থা এএনআই-এর সঙ্গে সাক্ষাৎকারে রঞ্জিত বলেছেন যে তিনি শ্যুটিং চলাকালীন মাধুরীর জন্য অপেক্ষা করছিলেন কিন্তু কেউ তাঁকে কী ঘটছে তা জানায়নি। তিনি যোগ করেছেন যে, অবশেষে মাধুরী দৃশ্যটি করতে রাজি হয়েছিলেন।

আরও পড়ুন: Babita: ‘সিনেমার গল্প-নির্মাণে কিছুটা উন্নতি হলেও অশ্লীলতা বেড়েছে’, দাবি সত্যজিতের নায়িকার...
রঞ্জিত জানিয়েছেন, "তিনি (মাধুরী) কাঁদতে শুরু করেছিলেন এবং দৃশ্যটি করতে অস্বীকার করেছিলেন।' রঞ্জিত প্রাথমিকভাবে পরিস্থিতি সম্পর্কে অবগত ছিলেন না এবং শুধুমাত্র একজন শিল্প পরিচালকের কাছ থেকে এটি সম্পর্কে জানতে পেরেছিলেন, যিনি বাঙালি ছিলেন। ছবিটির পরিচালক ছিলেন বাপু, যিনি ভারতের দক্ষিণাঞ্চলের বাসিন্দা ছিলেন।
তিনি আরও বলেন, "সেখানে একটা হ্যান্ডকার্ট ছিল। সিনেমায় মাধুরীর বাবা গরিব ছিলেন এবং একটা হ্যান্ডকার্ট টানতেন। শ্লীলতাহানির দৃশ্য ছিল হ্যান্ডকার্টে। আমি তাঁর জন্য অপেক্ষা করছিলাম কিন্তু কেউ আমাকে বলেনি কি হচ্ছে। শেষ পর্যন্ত , তিনি রাজি হয়েছিলেন। বীরু দেবগন ছিলেন লড়াইয়ের মাস্টার। তিনি বলেছিলেন যে আমরা ক্যামেরা ঘুরিয়ে রাখব: 'বিচ মে ক্যামেরা কাট নেহি হোনা চাহিয়ে (দৃশ্যটি মাঝে কাটা উচিত নয়)'... শ্লীলতাহানি আমাদের একটি কাজের অংশ। ভিলেন খারাপ না। প্রত্যেক নায়িকার সঙ্গে এটা বাধ্যতামূলক ছিল।"

আরও পড়ুন: Taapsee Pannu Wedding Video: পরনে সালোয়ার কামিজ, চোখে সানগ্লাস, ছকভাঙা সাজে বিয়ের পিঁড়িতে তাপসী...
রঞ্জিত সেট থেকে কিছু মুহূর্তও শেয়ার করেছেন, উল্লেখ করেছেন যে তিনি কীভাবে তাঁর সহ-অভিনেতাদের সঙ্গে রসিকতা করতেন। শ্যুটিং চলাকালীন নানা মজার মুহূর্ত কাটাতেন তাঁরা। বিশেষ করে রঞ্জিতই সেই মজার প্রধান উদ্যোক্তা হতেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Ranjeet Explosive words about Bollywoods dark secret and madhuri dixit
News Source: 
Home Title: 

'শ্লীলতাহানি প্রত্যেক নায়িকার জন্য বাধ্যতামূলক', ইন্ডাস্ট্রির অন্ধকার সত্যি প্রকাশ্যে...

Villain Ranjeet on Bollywood: 'শ্লীলতাহানি প্রত্যেক নায়িকার জন্য বাধ্যতামূলক', ইন্ডাস্ট্রির অন্ধকার সত্যি প্রকাশ্যে...
Yes
Is Blog?: 
No