Taapsee Pannu Wedding Video: পরনে সালোয়ার কামিজ, চোখে সানগ্লাস, ছকভাঙা সাজে বিয়ের পিঁড়িতে তাপসী...

Taapsee Pannu Wedding: বলিউডে স্পষ্টভাষী হিসাবেই পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু। কোনও বিতর্ক হোক বা ব্যক্তিগত প্রশ্ন, যেকোনও বিষয়েই কোনও রাখঢাক নয়, সরাসরি নিজের মন্তব্য জানিয়ে দেন তিনি। যদিও নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে শোনা যায় না তাঁকে। নিজের বিয়ের কথাও এড়িয়েই গিয়েছিলেন, তবে এবার প্রকাশ্যে এল তাঁর বিয়ের ভিডিয়ো

Updated By: Apr 3, 2024, 08:56 PM IST
Taapsee Pannu Wedding Video: পরনে সালোয়ার কামিজ, চোখে সানগ্লাস, ছকভাঙা সাজে বিয়ের পিঁড়িতে তাপসী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি বিয়ে করেছেন তাপসী পান্নু(Taapsee Pannu)। দীর্ঘদিনের বন্ধু ডেনমার্কের প্রাক্তন ব্যাটমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তাপসী। তবে বিয়ের কথা কখনই স্বীকার করেননি তাপসী। তবু বিয়ের কথা কী আর চাপা থাকে! বন্ধুদের ছবিতেই সামনে চলে আসে খবর। এবার প্রকাশ্যে এল বিয়ের ভিডিয়ো। 

আরও পড়ুন- Nora Fatehi: '৯ সাইকোপ্যাথের সঙ্গে থাকতাম, খাবারে জুটত শুধু ডিম-পাউরুটি', ভয়ংকর অভিজ্ঞতা নোরার

একটি ছোট্ট ভিডিয়োতে দেখা গিয়েছে, লাল রঙের আনারকলি চুড়িদার পড়ে বিয়ের মণ্ডপের দিকে নাচতে নাচতে এগিয়ে যাচ্ছেন তাপসী, পঞ্জাবি স্টাইলে বিনুনি বেঁধেছেন, সঙ্গে গয়না, চোখে সানগ্লাস ৷ ব্যাকগ্রাউন্ডে চলছে একটি পঞ্জাবি গান ৷ তাপসীকে নিয়ে মন্ডপের দিকে এগোচ্ছেন তাঁর বন্ধুরাখ  অন্যদিকে, ম্যাথিয়াসকে দেখা যায়, সাদা রঙের শেরওয়ানিতে। বোঝাই যাচ্ছে পঞ্জাবি মতেই বিয়ে হয়েছে তাঁদের। 

অন্যান্য নায়িকাদের বিয়ের স্টাইল থেকে একেবারেই যে অন্যপথে হেঁটেছেন তাপসী। সাধারণ লেহেঙ্গাতেই সাজেন নায়িকারা। তবে তাপসী বেছে নিয়েছেন সালোয়ার কামিজ। পাশাপাশি সেই স্টাইলে বাড়তি হল সানগ্লাস। মিষ্টি ভিডিয়োতে তারকা জুটির মালাবদলের ভিডিয়ো এখন ভাইরাল সোশাল মিডিয়ায় ৷ 

Taapse Pannu Wedding Video
byu/PinPitiful inBollyBlindsNGossip

সর্বভারতীয় সংবাদসূত্রের খবর, বিয়েটি উদয়পুরে হয়েছে এবং এটি একটি অত্যন্ত পারিবারিক বিয়ে ছিল। ২০ মার্চ থেকে প্রি-ওয়েডিং উত্সব শুরু হয়। এই দম্পতি খুব নিশ্চিত ছিলেন যে তারা তাদের বড় দিনে কোনও মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করতে চান না। তারা দুজনেই খুব ব্যক্তিগত এবং সংরক্ষিত মানুষ হিসাবে পরিচিত এবং তাদের অন্য কোনও উপায় থাকত না।

রিপোর্ট অনুযায়ী, এই অনুষ্ঠানে বলিউডের খুব বেশি সেলিব্রিটি অংশ নেননি। তাপসির দোবারা এবং থাপ্পড়ের সহ-অভিনেতা পাওয়েল গুলাটি তার এবং মাথাইসের বিয়েতে অতিথিদের সাথে যোগ দিয়েছিলেন। অনুরাগ কশ্যপ, যিনি তাপসির সাথে বেশ ঘনিষ্ঠ বন্ধন ভাগ করে নিয়েছেন এবং তাঁকে মনমর্জিয়াঁ এবং দোবারার মতো ছবিতে পরিচালনা করেছেন এবং সান্দ কি আঁখ প্রযোজনা করেছেন, তিনিও উদয়পুরে উড়ে গেছেন, সংবাদমাধ্যমে তাই বলা হয়েছে। প্রতিবেদন অনুযায়ী, কনিকা ধিল্লন এবং তার স্বামী হিমাংশু শর্মাও এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

আরও পড়ুন- Tasnia Farin: ফিল্মফেয়ার পেয়েই আর শুধু অভিনয় নয়, নয়া ভূমিকায় তাসনিয়া ফারিণ...

পাওয়েল ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেছিলেন যেখানে তাপসির বোন শগুন পান্নু এবং তার খুড়তুতো বোন ইভানিয়া পান্নুও ছিলেন। অভিলাষ থাপলিয়াল এবং ব্যাডমিন্টন খেলোয়াড় চিরাগ শেট্টিও এই ছবিতে ছিলেন। তিনি লিখেছেন, "টুইঙ্কেল টুইঙ্কেল লিটল স্টার, আমরা জানি না আমরা কোথায় আছি!" মন্তব্য বিভাগে, অভিলাষ লিখেছেন 'আইওয়াইকেওয়াইকে'। একটি মন্তব্যে লেখা ছিল, "অভিনন্দন কোচ" একজন বলে, 'মাথিয়ার বিয়ে।"

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.