Anish Khan Murder Case: আনিসকাণ্ডে চাঞ্চল্যকর মোড়! কর্তব্যে গাফিলতির অভিযোগে অনির্দিষ্টকালের জন্য ছুটিতে আমতার OC

নিজস্ব প্রতিবেদন: আনিস খান হত্যাকাণ্ডে (Anish Khan Murder Case) অনির্দিষ্টকালের জন্য ছুটিতে পাঠানো হল আমতা থানার ওসি দেবব্রত চক্রবর্তীকে। কর্তব্যে গাফিলতির অভিযোগে তাঁকে ছুটিতে পাঠানো হল। তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হচ্ছে।

আমতা থানার দায়িত্বে আনা হল কিঙ্কর মণ্ডলকে। স্পেশ্যাল অপারেশন গ্রুপের সদস্য ছিলেন কিঙ্কর মণ্ডল। আমতা থানার ওসির বিরুদ্ধে বৃহস্পতিবারই সরব হয়েছিলেন গ্রেফতার হওয়া হোমগার্ড এবং সিভিক ভলেন্টিয়ার। সরাসরি ষড়যন্ত্র এবং ফাঁসানোর অভিযোগ করেন তাঁরা।

বৃহস্পতিবার উলুবেড়িয়া আদালতে পেশের সময় হোমগার্ড কাশ্মীনাথ বেরা এবং সিভিক ভলেন্টিয়ার প্রীতম ভট্টাচার্য বলেন, "আমরা সম্পূর্ণ ভাবে নির্দোষ। আমাদের বলির পাঁঠা করে আনিস হত্যাকাণ্ডে জল ঢালা হচ্ছে। আমাদের থানা থেকে পাঠানো হয়েছিল। আমরা OC-র অর্ডার ক্যারি করে গিয়েছিলাম। আমরা ছিলাম না। আমাদের বলির পাঁঠা করা হচ্ছে।" এখানেই শেষ নয়, সরাসরি OC-র বিরুদ্ধে নির্দেশ দেওয়ার অভিযোগ করেন তাঁরা। 

প্রসঙ্গত, আলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা আনিস খান হত্যাকাণ্ডে (Anish Khan Murder Case) বুধবার গ্রেফতার করা হয় হোমগার্ড কাশ্মীনাথ বেরা এবং সিভিক ভলেন্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে। রাজ্য পুলিসের ডিজি মনোজ মালব্য (Manoj Malaviya)। তিনি জানান,  এই ঘটনায় প্রাথমিক তদন্তের ভিত্তিতে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে তিনি অভিযোগ করেন, তদন্তে সহযোগিতা করা হচ্ছে না। পুলিস এবং সিটকে কাজে বাধা দেওয়া হচ্ছে। 

আরও পড়ুন: Mamata Banerjee On Student Credit Card: 'অনশন ওঠাতে গান্ধীজির হাতে ফলের রস তুলে দিয়েছিলেন রবীন্দ্রনাথ', নেতাজি ইন্ডোরে বললেন মুখ্যমন্ত্রী

আরও পড়ুন: Anish Khan Murder Case: 'আমাদের বলির পাঁঠা করা হয়েছে, আমরা যায়নি, OC সব জানে', আনিসকাণ্ডে ধৃতদের চাঞ্চল্যকর দাবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Anish Khan Murder Case, Negligence of duty OC Debabrata Chakraborty of Amta Police Station sent to leave
News Source: 
Home Title: 

আনিসকাণ্ডে চাঞ্চল্যকর মোড়! কর্তব্যে গাফিলতির অভিযোগে অনির্দিষ্টকালের জন্য ছুটিতে আমতার OC

Anish Khan Murder Case: আনিসকাণ্ডে চাঞ্চল্যকর মোড়! কর্তব্যে গাফিলতির অভিযোগে অনির্দিষ্টকালের জন্য ছুটিতে আমতার OC
Yes
Is Blog?: 
No