INDvsSL: Sri Lanka-র বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নেই Virat Kohli!

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম নিতে পারেন বিরাট কোহলি। আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামবে টিম ইন্ডিয়া। শোনা যাচ্ছে সেই সিরিজে ‘কিং কোহলি’কে বিশ্রাম দেওয়া হবে। এমনকি ৪ মার্চ থেকে শুরু হতে চলা মোহালিতে আয়োজিত প্রথম টেস্ট থেকেও বিশ্রাম নিতে পারেন কোহলি।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ শেষ হলেই লখনউ উড়ে যাবে দল। ২৪ ফব্রুয়ারি সেখানেই লঙ্কাবাহিনীর বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। বাকি দুটি ম্যাচ হবে ধরমশালায়। ২৬ ও ২৭ ফেব্রুয়ারি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবির পর নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলেননি বিরাট। এরপর থেকে তিনি একনাগাড়ে খেলে চলেছেন। তাই তাঁকে বিশ্রাম দেওয়ার চিন্তাভাবনা করছে টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন: Ranji Trophy 2021-22: অভিষেকেই ত্রিশতরান! কলকাতার বুকে বিশ্ব রেকর্ড গড়লেন বিহারের Sakibul Gani

আরও পড়ুন: Virat Kohli-র কোন মহানুভবতায় এখনও মজে রয়েছেন Mohammed Siraj?

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের পরই আবার শুরু হয়ে যাবে টেস্ট সিরিজ। সেখানে ফের দলে যোগ দিতে পারেন কোহলি। সেই কারণেই ছোট ফরম্যাটের ক্রিকেটে তাঁকে বিশ্রাম দেওয়ার চিন্তাভাবনা করা হচ্ছে বলে খবর। এও শোনা যাচ্ছে, শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টেও বিশ্রামেই রাখা হতে পারে কোহলিকে। সেক্ষেত্রে বেঙ্গালুরুতে ১২মার্চ থেকে শুরু হতে চলা  দিন-রাতের ম্যাচে নিজের শততম টেস্ট খেলতে পারেন তিনি।

কয়েক দিনের মধ্যেই শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় দল ঘোষণা করবেন নির্বাচকরা। তখনই হাজারো জল্পনায় জল ঢেলে জানানো হবে টেস্টে ভারতীয় দলের পরবর্তী অধিনায়কের নাম। শোনা যাচ্ছে, এই সিরিজেই চোট সারিয়ে দলে ফিরতে চলেছেন রবীন্দ্র জাদেজা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি। চোটের জন্য গোটা দক্ষিণ আফ্রিকা সফরও দলের বাইরে ছিলেন। শোনা যাচ্ছে শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলার জন্য না ইতিমধ্যেই লখনউ পৌঁছে গিয়েছেন ভারতীয় অলরাউন্ডার। জাদেজা ফিরলে দল থেকে বাদ যেতে পারেন অক্ষর প্যাটেল কিংবা ওয়াশিংটন সুন্দর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

English Title: 
INDvsSL: Could Virat Kohli skip three match T20I series versus Sri Lanka?
News Source: 
Home Title: 

Sri Lanka-র বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নেই Virat Kohli!

INDvsSL: Sri Lanka-র বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নেই Virat Kohli!
Caption: 
দিন-রাতের টেস্টের জন্য তরতাজা হয়ে নামতে পারেন বিরাট কোহলি। ফাইল চিত্র
Yes
Is Blog?: 
No
Section: