Concussion: শুরুতেই বিপত্তি! মাথায় চোট পেয়ে লর্ডস টেস্ট থেকে ছিটকে গেলেন লিচ

নিজস্ব প্রতিবেদন: তিন ম্য়াচের টেস্ট সিরিজ খেলতে ইংল্য়ান্ডে এসেছে নিউজিল্য়ান্ড (New Zealand tour of England 2022) । লর্ডসে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে প্রথম টেস্ট। শুরুতেই বিপত্তি! নিউজিল্য়ান্ডের ইনিংসের ম্য়াচের ষষ্ঠ ওভারে ফিল্ডিং করতে গিয়ে মাথায় চোট পেলেন ইংল্যান্ড স্পিনার জ্যাক লিচ (Jack Leach) কনকাশনের নিয়ম মেনে  প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন লিচ। তাঁর পরিবর্ত হিসাবে খেলছেন লেগ স্পিনার ম্যাট পার্কিনসন। তিনি ইংল্যান্ডের হয়ে টেস্ট অভিষেক করলেন এদিন। 

৩০ বছরের লিচ বাউন্ডারি লাইনে বল তাড়া করতে গিয়ে মাথায় চোট পান। দলের সাপোর্ট স্টাফদের কাঁধে ভর করে এদিন মাঠ ছাড়েন তিনি। পার্কিনসন ইংল্যান্ডের প্রথম কনকাশন পরিবর্ত ক্রিকেটার হয়ে ইতিহাস লিখলেন। জেমস অ্যান্ডারসন ও ম্যাটি পটসের দাপটে নিউজিল্যান্ডের প্রথম ইনিংস ১৩২ রানে গুটিয়ে যায়। মাত্র ৪০ ওভার ব্যাট করতে পেরেছেন কেন উইলিয়ামসনরা। অ্যান্ডারসন-পটস নিয়েছেন চারটি করে উইকেট। এক উইকেট স্টুয়ার্ট ব্রড ও বেন স্টোকসের।

আরও পড়ুন: Juan Mata Leaves Manchester United : পোগবা-লিনগার্ডের পর এবার ম্যান ইউ ছাড়ছেন মাতা

আরও পড়ুনMohammedan SC: ইস্ট-মোহনের পর কি এবার আইএসএলে মহামেডান? বড় কথা বলে দিলেন দীপেন্দু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Jack Leach withdrawn from NZ Test match with concussion after fielding incident
News Source: 
Home Title: 

Concussion: শুরুতেই বিপত্তি! মাথায় চোট পেয়ে লর্ডস টেস্ট থেকে ছিটকে গেলেন লিচ

Concussion: শুরুতেই বিপত্তি! মাথায় চোট পেয়ে লর্ডস টেস্ট থেকে ছিটকে গেলেন লিচ
Caption: 
জ্য়াক লিচ ছিটকে গেলেন টেস্ট থেকে
Yes
Is Blog?: 
No
Section: