MS Dhoni, IPL 2022: ম্যাচের শেষে ‘Captain Cool’-এর গুরুকুলে Rishabh Pant, Kuldeep Yadav

নিজস্ব প্রতিবেদন: প্রতি বছর আইপিএল-এ (IPL) এমন ছবি দেখা যেন অলিখিত নিয়ম হয়ে গিয়েছে। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ফলাফল যাই হোক, ম্যাচ শেষ হলেই বিপক্ষের সিনিয়র থেকে জুনিয়র, মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) কাছে আসবেন। সতীর্থ ধোনির বয়সী হলে, তিনি পুরানো দিনের কথায় ফিরে যাবেন। আর সতীর্থরা বয়সে ছোট হলে, তাঁরা জুড়ে দেবেন প্রিয় ‘মাহি ভাই’-এর সঙ্গে আড্ডা।

রবিবার দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) ৯১ রানে হারিয়ে দেওয়ার পরেও সেই ছবি দেখা গেল। ‘ক্যাপ্টেন কুল’-এর (Captain Cool) গুরুকুলে তখন বাধ্য ছাত্র বিপক্ষের ঋষভ পন্থ (Rishabh Pant), কুলদীপ যাদব (Kuldeep Yadav), অক্ষর প্যাটেল (Axar Patel), খলিল আহমেদরা (Khaleel Ahamed)। সিএসকে (CSK) শিবিরের তরফ থেকে সেই ছবি টুইটারে পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘রাউন্ড টেবিল। মাস্টারক্লাস উইথ এমএস।‘  

ছবিতে পন্থ, অক্ষর ও কুলদীপ একেবারে বাধ্য ছাত্রের মতো ধোনির কথা গিলছেন! সবাইকে কিছু না কিছু টিপস দিচ্ছেন ধোনি। কুলদীপ মাটিতে বসে মহেন্দ্র সিং ধোনির সেই আলোচনা শুনছেন। পন্থ ও অক্ষর চেয়ারে বসে মাহির কথা মন দিয়ে শুনছিলেন।

তবে দিল্লির বিরুদ্ধে ৯১ রানের বড় ব্যবধানে জিতেও স্বস্তিতে নেই চেন্নাই। কারণ ১১ ম্যাচ খেলে জয় এল মাত্র চার ম্যাচে। ঝুলিতে রয়েছে মাত্র আট পয়েন্ট। এই অবস্থা থেকে চলতি আইপিএল-এর (IPL 2022) প্লে-অফে যাওয়া বেশ কঠিন। কারণ বাকি তিন ম্যাচ জিতলেও, অন্য দলগুলোর ফলাফলের দিকে তাকিয়ে থাকতে হবে। তবে এমন চাপের মধ্যেও একেবারে বিন্দাস মেজাজে রয়েছেন ধোনি। সেটা ম্যাচের শেষে ’ক্যাপ্টেন কুল’-কে দেখে বোঝা গেল।

আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: প্লে-অফে যাবে CSK? মজার জবাব দিলেন ‘Captain Cool’

আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: খিদে পেয়েছিল? হঠাৎ ব্যাট কেন কামড়ালেন ‘Captain Cool’? ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
MS Dhoni, IPL 2022: ‘Captain Cool’ round table masterclass for Rishabh Pant, Kuldeep Yadav and other DC stars
News Source: 
Home Title: 

ম্যাচের শেষে ‘Captain Cool’-এর গুরুকুলে Rishabh Pant, Kuldeep Yadav

 

MS Dhoni, IPL 2022: ম্যাচের শেষে ‘Captain Cool’-এর গুরুকুলে Rishabh Pant, Kuldeep Yadav
Caption: 
’ক্যাপ্টেন কুল’-এর মাস্টার ক্লাসে বাধ্য ছাত্র যখন পন্থ, কুলদীপ, অক্ষর। ছবি: সিএসকে।
Yes
Is Blog?: 
No
Section: