MS Dhoni, IPL 2022: প্লে-অফে যাবে CSK? মজার জবাব দিলেন ‘Captain Cool’

১১ ম্যাচ খেলে জয় এল মাত্র চার ম্যাচে। সিএসকে-এর ঝুলিতে রয়েছে মাত্র আট পয়েন্ট। এই অবস্থা থেকে প্লে-অফে যাওয়া বেশ কঠিন।    

Updated By: May 9, 2022, 03:33 PM IST
MS Dhoni, IPL 2022: প্লে-অফে যাবে CSK? মজার জবাব দিলেন ‘Captain Cool’
প্লে-অফ অনিশ্চিত জানলেও, হাসি ছাড়ছেন না মহেন্দ্র সিং ধোনি। ছবি: সিএসকে

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে ৯১ রানের বড় ব্যবধানে জিতেও স্বস্তিতে নেই চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। কারণ ১১ ম্যাচ খেলে জয় এল মাত্র চার ম্যাচে। ঝুলিতে রয়েছে মাত্র আট পয়েন্ট। এই অবস্থা থেকে চলতি আইপিএল-এর (IPL 2022) প্লে-অফে যাওয়া বেশ কঠিন। কারণ বাকি তিন ম্যাচ জিতলেও, অন্য দলগুলোর ফলাফলের দিকে তাকিয়ে থাকতে হবে। তবে এমন চাপের মধ্যেও একেবারে বিন্দাস মেজাজে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। সেটা ম্যাচের শেষেই বোঝা গেল।

ঋষভ পন্থের (Rishbah Pant) দলকে একেবারে উড়িয়ে দেওয়ার পর ) ‘ক্যাপ্টেন কুল’কে (Captain Cool) প্রশ্ন করা হয়, এখান থেকে সিএসকে (CSK) কি প্লে-অফে যেতে পারবে? ধোনি একগাল হেসে জবাব দিলেন, “আমি ছোটবেলা থেকেই অঙ্কে কাঁচা। তাই আমি ওসব অঙ্ক নিয়ে ভাবছি না। আপাতত পরের ম্যাচগুলো উপভোগ করতে চাই। কে জিতলে, কে হারলে আমরা প্লে-অফে পৌঁছতে পারব সেটা নিয়ে এখন থেকে ভাবতে বসলে নিজেদের উপরেই বেশি চাপ নিয়ে ফেলব। প্লে-অফে না উঠলেও পৃথিবী শেষ হয়ে যাবে না।”

তবে নিজের সুনাম বজায় রাখার জন্য যে তিনি বাকি তিন ম্যাচ জিততে চান সেটা নিয়ে বিন্দুমাত্র সন্দেহ নেই। সেটাও ধোনির কথায় পরিস্কার।

তিনি ফের যোগ করেন, “দিল্লির বিরুদ্ধে ব্যাটার, বোলার, ফিল্ডার সবাই ভাল খেলেছে। যদি আমরা কয়েক ম্যাচ আগে থেকে এ ভাবে জিততে পারতাম তা হলে খুব ভাল হত। অবশ্য হতাশ হয়ে লাভ নেই। বাকি তিন ম্যাচেও এই খেলাটাই খেলার চেষ্টা করব।’’

ধোনি নিজেও হয়ত বুঝে ফেলেছেন সিএসকে-এর পক্ষে এ বার প্লে-অফে যাওয়া বেশ কঠিন। তবুও একবার শেষ চেষ্টা করে দেখতে চান। কারণ ‘আনহোনি হোনি করাই যে ধোনির পরিচয়।‘

আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: খিদে পেয়েছিল? হঠাৎ ব্যাট কেন কামড়ালেন ‘Captain Cool’? ভিডিও ভাইরাল

আরও পড়ুন: Rabindranath Tagore: কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর ও তাঁর ক্রিকেট প্রেম!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.