Dhaka Blast: ঢাকায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত কমপক্ষে ১১

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশে ভয়াবহ বিস্ফোরণ। এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ১১। নিহতদের পরিচয় জানা যায়নি। আহত কমপক্ষে ৫০। তাঁদের ভর্তি করা হয়েছে ঢাকা মেডিক্যাল কলেজে।

ঘটনাটি ঠিক কী? রাজধানী ঢাকা শহরের প্রাণকেন্দ্রে গুলিস্থান এলাকা। ঘড়িতে তখন ৪টা ৫০ মিনিট। এদিন বিকেলে গুলিস্থানের সিদ্দিকবাজারে একটি সাততলা বিল্ডিংয়ের নিচের তলায় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল, পাশের আরও দু'টো বিল্ডিংয়েরও ক্ষতি হয়েছে। এমনকী, রাস্তায় কাঁচ ভেঙেছে কয়েকটি বাসের। আহত বেশ কয়েকজন যাত্রী।

আরও পড়ুন: Pakistan | Holi 2023: হোলি উৎসবে আক্রমণ মুসলিম ছাত্র সংগঠনের, তদন্তের নির্দেশ উপাচার্যের

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় বাংলাদেশের ফায়ার সার্ভিস। যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধার। যে সাততলা বিল্ডিংয়ে বিস্ফোরণ ঘটেছে, সেই বিল্ডিং থেকে এখনও পর্যন্ত ১০ জনকে জীবিত উদ্ধার করা করা গিয়েছে। কীভাবে বিস্ফোরণ? পুলিস সূত্রে খবর, বিল্ডিংয়ের নিচে নাকি বিস্ফোরণ রাখা ছিল! সেক্ষেত্রে জঙ্গি হামলার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। 

এর আগে, ২০১৬ সালের জুলাই মাসে ঢাকার গুলশন এলাকায় হোলি আর্টিজান বেকারিতে হামলা চালিয়েছিল জঙ্গিরা। খুন করা হয়েছিল ২২ জনকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Massive Explosion takes place in Dhaka
News Source: 
Home Title: 

ঢাকায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত কমপক্ষে ১১ 

Dhaka Blast: ঢাকায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত কমপক্ষে ১১
Yes
Is Blog?: 
No