মেয়ে নবন্যার ৮ বছরের জন্মদিন, তাঁর কিছু মুহূর্তের ভিডিয়ো পোস্ট করলেন জিৎ

Dec 13, 2020, 15:44 PM IST
1/8

৮ এ পা দিল টলিউড তারকা জিৎ-এর মেয়ে নবন্যা। মেয়ের ৮ বছরের জন্মদিন সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন জিৎ।      ছবি-ইনস্টাগ্রাম

2/8

স্ত্রী মোহনার সঙ্গে মিলে কেক কেটে মেয়ের জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছে অভিনেতা জিতকে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জিৎ।      ছবি-ইনস্টাগ্রাম

3/8

মেয়ের জন্মদিন সেলিব্রেশনের ছবি পোস্ট করে জিৎ মেয়ের হয়ে অনুরাগীদের উদ্দেশ্যে লিখেছেন, ''যতটা সম্ভব আমি আমার বাহু প্রসারিত করলাম। আপনাদের ভালোবাসা, উষ্ণতা, প্রার্থনার জন্য ধন্যবাদ। আমি আমার প্রিয় লাল ভেলভেট কেকটি সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছি।''     ছবি-ইনস্টাগ্রাম (জিৎ-এর পোস্ট করা পুরনো ছবি)

4/8

মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর নানান মুহূর্ত নিয়ে একটি কোলাজ ভিডিয়ো বানিয়ে পোস্ট করেছেন জিৎ। লিখেছেন, ''তুমি আমার জীবনের আলো, তোমার জীবনের এই বিশেষ দিনে অনেক ভালোবাসা।''     ছবি-ইনস্টাগ্রাম (জিৎ-এর পোস্ট করা পুরনো ছবি)

5/8

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

মাঝে মধ্যেই আদরের মেয়ে নবন্যার সঙ্গে নানান মুহূর্তে ছবি ও ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে শেয়ার করতে দেখা যায় জিতকে।           ছবি-ইনস্টাগ্রাম (জিৎ-এর পোস্ট করা পুরনো ছবি)

6/8

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

২০১১ সালের ২৪ ফেব্রুয়ারি পেশায় শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে সাত পাতে বাঁধা পড়েন টলিউড অভিনেতা জিৎ।       ছবি-ইনস্টাগ্রাম (জিৎ-এর পোস্ট করা পুরনো ছবি)

7/8

২০১২ সালে জিৎ ও মোহনার পরিবারে আসে তাঁদের মেয়ে নবন্যা।     ছবি-ইনস্টাগ্রাম (জিৎ-এর পোস্ট করা পুরনো ছবি)

8/8

জিৎ এর মেয়ে নবন্যার জন্মদিনে শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে অভিনেতার ইনস্টাগ্রাম।       ছবি-ইনস্টাগ্রাম (জিৎ-এর পোস্ট করা পুরনো ছবি)