সুখবর

পুজোয় বাংলা সিনেমাপ্রেমীদের জন্য সুখবর। এবার পুজোয় থিয়েটারে আসছে দারুণ দারুণ সব বাংলা ছবি। পুজোর কোনদিন, কোনটা দেখবেন এখন থেকেই ঠিক করে রাখুন।

বাঘা যতীন

বাংলার বাঘ, বাঘা যতীনের সংগ্রামের গল্প নিয়ে অরুণ রায়ের এই নতুন ছবি ‘বাঘা যতীন’। ছবির মূখ্য চরিত্রে আছেন দেব। এছাড়াও দেখতে পাবেন সৃজা দত্ত, সামিউল আলাম এবং আরও অনেকে।

বাঘা যতীন

সিনেমাতে সঙ্গীত পরিচালকের ভূমিকায় কাজ করেছেন নীলায়ন চট্টোপাধ্যায়। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১৯শে অক্টোবর।

জঙ্গলে মিতিন মাসি

অভিনেত্রী কোয়েলের হাত ধরে ফের বড়পর্দায় ফিরছেন মিতিন মাসি। ছবির পরিচালক অরিন্দম শীল। এবং সঙ্গীত পরিচালকের ভূমিকায় বিক্রম ঘোষ।

জঙ্গলে মিতিন মাসি

কোয়েলের পাশাপাশি সিনেমায় দেখতে পাবেন শুভ্রজিৎ দত্ত, লেখা চ্যাটার্জি এবং আরও অনেককে। এই সিনেমা মুক্তি পাচ্ছে আগামী ১৮ই অক্টোবর।

দশম অবতার

আগামী ১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত নতুন সিনেমা ‘দশম অবতার’। সিনেমার সুরকার অনুপম রায় এবং ইন্দ্রদীপ দাশগুপ্ত। পুরো ভারতে এই সিনেমা মুক্তি পাবে আগামী ২০ অক্টোবর।

দশম অবতার

এই সিনেমায় মূখ্য চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত এবং আরও অনেককে। সিনেমায় আরও এক মূখ্য চরিত্রে আছেন বিখ্যাত অভিনেত্রী জয়া আহসান।

রক্তবীজ

নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত নতুন সিনেমা ‘রক্তবীজ’। ‘দশম অবতার’ এবং ‘বাঘা যতীন’-এর মতো এই সিমেমাও মুক্তি পাচ্ছে আগামী ১৯শে অক্টোবর।

রক্তবীজ

সিনেমায় মূখ্য চরিত্রে দেখতে পাওয়া যাবে মিমি চক্রবর্তী, আবির চ্যাটার্জী, ভিক্টর ব্যানার্জী অবং আরও অনেককে।

VIEW ALL

Read Next Story