বার্ষিক আয়

একটি টেস্ট ম্যাচেই ১৫ লক্ষ টাকা, একটি ওডিআই ম্যাচে ৬ লক্ষ টাকা আর একটি টি২০ ম্যাচেই ৩ লক্ষ টাকা পান হার্দিক পান্ডিয়া। তাঁর বার্ষিক আয় ৫ কোটি টাকা।

আইপিএল

২০১৫ সালে মুম্বই ইন্ডিয়ানস তাঁকে ১০ লক্ষ টাকা বেতনে সই করান, ২০১৮ অবধি তা বেড়ে হয় ১১ কোটি টাকা। পরবর্তীতে গুজরাট টাইটানস হার্দিক আইপিএল খেলার জন্য় বার্ষিক ১৫ কোটি টাকার বেতন দেয়।

সম্পত্তির পরিমাণ

বিসিসিআই চুক্তি, আইপিএল থেকে আয় এবং এনডোরসমেন্ট থেকে তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৯১ কোটি টাকা।

ড্রিম

তাছাড়ও তিনি মনস্টার এনার্জী, দ্য় সোলড স্টোর, ড্রিম ১১, হালা প্লে, গাল্ফ ওয়েল, জিলেট, ভিলেন লাইফ পারফিউমস, জাগল, সিন ডেনিম, বোট, ওপো এবং রিলায়েন্স রিটেইলের সঙ্গেও যুক্ত তিনি।

বিনিয়োগ

ক্রিকেটের পাশাপাশি হার্দিক বিভিন্ন বিনিয়োগের সঙ্গেও যুক্ত, যার মধ্য়ে আছে ভারতের বিভিন্ন রিয়াল এস্টেটও।

পেন্টহাউস

তাঁর ভদোদরাতে একটি পেন্টহাউসও আছে, পাশাপাশি মুম্বইয়ের বার্সোভাতে একটি ২বিএইচকে ফ্ল্যাটও আছে তাঁর। পরবর্তীতে আরও সম্পত্তি কেনার ভাবনায় আছেন তিনি।

গাড়ির কথা

গাড়ির কথা বলতে হলে, তাঁর কাছে আছে একটি অডি এ-সিক্স, ল্যাম্বর্গিনি হুরাক্য়ান ইভিও, রেঞ্জ রোভার ভোগ, মার্সিডিজ জি-ওয়াগন, রোলস রয়েস, পর্সে সায়ানে এবং টয়েটো ইটিওস আছে।

ব্র্যান্ডেড

তাঁর পোশাক এবং দামি ঘড়িও চোখে পড়ার মতো। স্টাইলের জন্য এই বেশ জনপ্রিয় এই খেলোয়ার। তাঁর পোশাকের কালেকশন দেখলেই বোঝা যায় সেইসবই ব্র্যান্ডেড এবং দামি।

সোশ্যাল মিডিয়া

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্য়াক্টিভ তিনি। ২৮ লক্ষরও বেশি ফলোয়ার আছে তাঁর। সোশ্যাল মিডিয়াতে তাঁর পোস্ট থেকেই আন্দাজ করা যায় তাঁর লাইফস্টাইল সম্পর্কে।

VIEW ALL

Read Next Story