স্যাম ক্যারেন

২০২৩ সালের আইপিএল-এর সবথেকে দামি খেলোয়াড় হলেন স্যাম ক্যারেন। তাঁকে কেনা হয়েছিল ১৮.৫০ কোটি টাকা দিয়ে পাঞ্জাব কিংগস এর জন্য।

ঈশান কিষান

২০২২ সালের আইপিএল-এর সবথেকে দামি খেলোয়াড় হলেন ঈশান কিষান। তাঁকে কেনা হয়েছিল ১৫.২৫ কোটি টাকা দিয়ে মুম্বই ইন্ডিয়ানস এর জন্য।

ক্রিস মরিস

২০২১ সালের আইপিএল-এর সবথেকে দামি খেলোয়াড়ের তালিকায় ছিলেন এই খেলোয়াড়ও। তাঁকে কেনা হয়েছিল ১৬.২৫ কোটি টাকা দিয়ে রাজস্থান রয়্যালস এর জন্য।।

প্য়াট কামিন্স

২০২০ সালের আইপিএল-এর সবথেকে দামি খেলোয়াড় হলেন প্য়াট কামিন্স। কলকাতা নাইট রাইডার্সের জন্য তাঁকে কেনা হয়েছিল ১৫.৫ কোটি টাকা দিয়ে।

বেন স্টোকস

২০১৭ এবং ২০১৮ সালের আইপিএল-এর সবথেকে দামি খেলোয়াড় হলেন বেন স্টোকস। এই দুই বছর তাঁকে কেনা হয়েছিল ১৪.৫০ এবং ১২.৫০ কোটি টাকা দিয়ে।

যুবরাজ সিং

২০১৫ এবং ২০১৪ সালের আইপিএল-এর সবথেকে দামি খেলোয়াড় হলেন যুবরাজ সিং। তাঁকে কেনা হয়েছিল ১৪ এবং ১৬ কোটি টাকা দিয়ে।

রবীন্দ্র জাদেজা

২০২৩ সালের আইপিএল-এর সবথেকে দামি খেলোয়াড় হলেন স্যাম ক্যারেন। তাঁকে কেনা হয়েছে ১৮.৫০ কোটি টাকা দিয়ে।

গৌতম গম্ভীর

২০১২ সালের আইপিএল-এর সবথেকে দামি খেলোয়াড় হলেন স্যাম ক্যারেন। তাঁকে কেনা হয়েছে ১২.৮০ কোটি টাকা দিয়ে চেন্নাই সুপার কিংগস-এর জন্য়।

এমএস ধোনি

২০০৮ সালের আইপিএল-এর সবথেকে দামি খেলোয়াড় হলেন এমএস ধোনি। চেন্নাই সুপার কিংগস-এর জন্য় তাঁকে কেনা হয়েছিল ৯.৫০ কোটি টাকা দিয়ে।

শেন ওয়াটসন

২০১৬ সালের আইপিএল-এর সবথেকে দামি খেলোয়াড় হলেন এই খেলোয়াড়। তাঁকে কেনা হয়েছে ৯.৫০ কোটি টাকা দিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জন্য।

VIEW ALL

Read Next Story